শিরোনাম :

10/trending/recent

Hot Widget

অনুসন্ধান ফলাফল পেতে এখানে টাইপ করুন !

পূর্বধলায় উপজেলা পরিষদ চেয়ারম্যানের সংবাদ সম্মেলন

শফিকুল আলম শাহীন: নেত্রকোণার পূর্বধলায় উপজেলা পরিষদ চেয়ারম্যানের বিরুদ্ধে স্থানীয় মুক্তিযোদ্ধাদের উত্থাপিত অভিযোগের প্রতি ভিন্নমত পোষণ করে সংবাদ সম্মেলন করেছেন উপজেলা চেয়ারম্যান জাহিদুল ইসলাম সুজন।


আজ সোমবার (৭ফেব্রæয়ারি) দুপুরে পূর্বধলা প্রেসক্লাব মিলনায়তনে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে, উপজেলা চেয়ারম্যান জাহিদুল ইসলাম সুজন তার লিখিত বক্তব্যে বলেন, মুক্তিযোদ্ধারা জাতির শ্রেষ্ঠ সন্তান। আমি তাদের প্রতি অত্যান্ত শ্রদ্ধাশীল।

মুক্তিযোদ্ধাদের প্রতি অগাধ বিশ্বাস ও হাজার বছরের শ্রেষ্ট বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে উদ্ধুদ্ধ হয়ে জননেত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেত্রীত্বের প্রতি আস্থা জ্ঞাপন করে ১৯৯১ সালে ছাত্রলীগের রাজনীতিতে সম্পৃক্ত হই।

সেই থেকে অদ্যাবধি প্রতিটি আন্দোলন সংগ্রামে অকুতোভয় সৈনিকের ভূমিকায় অবতীর্ণ হয়ে দলকে তৃনমুল পর্যায়ের সুসংগঠিত করেছি। ফলে জনগন পর পর দুইবার আমাকে বিপুল ভোটে বিজয়ী করে উপজেলা পরিষদ চেয়ারম্যান বানিয়েছে। আমি তাদের প্রত্যাশা পূরনে শততা, নিষ্টা ও আন্তরিকতার সাথে কাজ করে যাচ্ছি। আমার জনপ্রিয়তায় ঈর্ষানিত হয়ে একটি মহল মুক্তিযুদ্ধাদের ভুল বুঝিয়ে সামাজিকভাবে আমাকে হেয় প্রতিপন্ন করার জন্য মনগড়া ৪টি অভিযোগ উত্থাপন করে মানববন্ধন কর্মসূচি, সংবাদ সম্মেলন ও প্রধানমন্ত্রীর বরাবরে স্মারকলিপি প্রদান করেছে। 

সংবাদ সম্মেলনে তিনি এ সকল& অভিযোগ খন্ডন করে বলেন, তার বিরুদ্ধে আনিত অভিযোগগুলো অসত্য ও বিভ্রান্তিকর। আমাকে রাজনৈতিক ভাবে ঘায়েল করতে বিএনপি ও জাতীয় পার্টির সময়ে বিভিন্ন পদে আসীন থেকে উক্ত চক্রটি সময় সময় দলীয় নেতাকর্মীদের বিভিন্নভাবে নাজেহাল ও হয়রানি করে আসছে।

সংবাদ সম্মেলন তিনি উত্থাপিত বিষয়ে সুষ্ঠু অনুসন্ধান পূর্বক প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করার জন্য সরকারের সুদৃষ্টি কামনা করেন।

এ সময় সংবাদ সম্মেলনে প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক ছাড়াও অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন, ভাষা সৈনিক বীর মুক্তিযোদ্ধা ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব ইউনুস আলী মন্ডল, বীর মুক্তিযোদ্ধা আব্দুল মজিদ, উপজেলা আওয়া লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান শেখ রাজু আহমেদ রাজ্জাক সরকার, মহিলা ভাইস চেয়ারম্যান শারমিন সুলতানা সুমি আকন্দ, পূর্বধলা সদর ইউপি চেয়ারম্যান সিদ্দিকুর রহমান বুলবুল,

জারিয়া ইউপি চেয়ারম্যান আমিনুল ইসলাম মন্ডল নান্টু, বৈরাটি ইউপি চেয়ারম্যান আনিসুজ্জামান তালুকদার মোশারফ, ঘাগড়া ইউপি চেয়ারম্যান এ কে এম মাজহারুল ইসলাম রানা, শ্যামগঞ্জ হাফেজ জিয়াউর রহমান ডিগ্রি কলেজের সাবেক জিএস শাহজাদ হোসেন সাজ্জাদ, সাবেক ছাত্রনেতা সৈয়দ হাসানুজ্জামান রাফি, আকাইদুল ইসলাম, মুক্তিযোদ্ধা সন্তান আতিকুর রহমান উজ্জল, ফরিদ আহমেদ, খাইরুল ইসলাম প্রমুখ।



একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad