মোটরসাইকেল চালাতে গিয়ে দুর্ঘটনার শিকার টাইগার - Purbakantho

শিরোনামঃ

সোমবার, ২৮ মার্চ, ২০২২

মোটরসাইকেল চালাতে গিয়ে দুর্ঘটনার শিকার টাইগার

আন্ নাসের নাবিল: বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ম্যাচ মানেই লাল-সবুজ পতাকা হাতে গ্যালারিতে বেঙ্গল টাইগারের বেশে ফাহিমুল হক। জাতীয় ক্রিকেট দলের প্রতি এমন পাগলপারা ভালোবাসার জন্য বিভিন্ন সময় জাতীয় ও আন্তর্জাতিক গণমাধ্যমের খবর হয়েছেন ‘টাইগার মিলন’।
টাইগার মিলনকে নিয়ে এই লেখা তাঁর খেলাভক্তির জন্য নয়। মোটরসাইকেল দুর্ঘটনায় আহত হয়ে ১৫ দিন ধরে রাজধানীর পঙ্গু হাসপাতালে (জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন প্রতিষ্ঠান) চিকিৎসাধীন ফাহিমুল হক।

অস্ট্রেলিয়ার সিডনি মর্নিং হেরাল্ড পত্রিকায় প্রকাশিত ছবিতে বাংলাদেশের ‘টাইগার মিলন’
অস্ট্রেলিয়ার সিডনি মর্নিং হেরাল্ড পত্রিকায় প্রকাশিত ছবিতে বাংলাদেশের ‘টাইগার মিলন’

মুঠোফোনে গতকাল রাতে জানালেন, ১৩ মার্চ রাতে বন্ধুদের সঙ্গে মোটরসাইকেলে যাওয়ার সময় রাজধানীর মাদারটেক এলাকায় দুর্ঘটনার শিকার হন। তাঁদের বহনকারী মোটরসাইকেলটি গর্তে আটকে পড়লে দূরে ছিটকে পড়েন মিলন। তাঁর পায়ের মাংস থেঁতলে যায়। বাঁ পায়ের চেয়ে ডান পা বেশি ক্ষতিগ্রস্ত হয়েছে।

ফাহিমুল বলেন, চিকিৎসকেরা আজ সোমবার ক্ষতস্থানের টিস্যু পরীক্ষা করে দেখবেন। পরীক্ষার ফলাফলের ওপর অনেক কিছু নির্ভর করছে। তিনি আরও বলেন, যদি গুরুতর তেমন কিছু না হয় এবং স্বাভাবিকভাবে ক্ষতস্থান সেরে ওঠে, তাহলে হয়তো দেহের অন্য কোনো অংশ থেকে টিস্যু নিয়ে সার্জারি করবেন চিকিৎসকেরা। `বাংলাদেশের পতাকা হাতে আবার যেন দাঁড়াতে পারেন, সবার কাছে সে দোয়াই চেয়েছেন টাইগার মিলন।'

from প্রথম আলো https://www.prothomalo.com/feature/holiday/

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন