শিরোনাম :

10/trending/recent

Hot Widget

অনুসন্ধান ফলাফল পেতে এখানে টাইপ করুন !

পূর্বধলায় ইউএনও’র মোবাইল নাম্বার ক্লোন করে টাকা দাবী

শফিকুল আলম শাহীন: নেত্রকোনার পূর্বধলা উপজেলা নির্বাহী অফিসার শেখ জাহিদ হাসান প্রিন্স’র সরকারি মোবাইল নাম্বারটি আজ রোববার (৬ মার্চ) সকাল ৯ টা থেকে দুপুর ১ টা পর্যন্ত ক্লোন ছিল।  

০১৭৯৩৭৬২১০৮ এই নাম্বারটি ক্লোন করে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানদের ল্যাপটপ দেয়ার প্রলোভন দেখিয়ে বিকাশে টাকা দাবি করে একটি প্রতারক চক্র।

উপজেলার নারায়ণডহর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুবকর তালুকদার সিদ্দিকী জানান, আজ রোববার (৬ মার্চ) সকালে ইউএন’র মোবাইল নাম্বার থেকে তাকে ফোন করে জানানো হয় তাকে একটি দামি ল্যাপটপ দেওয়া হবে।  এ জন্য বিকাশে নয় হাজার টাকা দিতে হবে। তখন তিনি বিকাশে টাকা না দিয়ে সরাসরি ইউএনও অফিসে এসে জানতে পারেন ইউএনও’র মোবাইল নাম্বারটি  প্রতারক চক্র ক্লোন করে টাকা দাবী করছে। 

উপজেলা নির্বাহী অফিসার শেখ জাহিদ হাসান প্রিন্স জানান, আমার সরকারি মোবাইল নাম্বার থেকে শিক্ষক ও ব্যবসায়ীসহ অনেকের কাছেই টাকা দাবী করছে এমনটি জানতে পেরে তাৎক্ষণিক বিষয়টি ডিসি স্যারকে অবহিত করে থানায় একটি জিডি করি ও সিম কার্ডটি রিপ্লেস করি । তাছাড়া সামাজিক যোগাযোগের মাধ্যমে এ ব্যাপারে সকলকে সতর্ক করে ওই  নাম্বারে আর্থিক লেনদেন  না করার জন্য বলা হয়েছে।

পূর্বধলা থানার অফিসার ইন-চার্জ (ওসি) মুহাম্মদ শিবিরুল ইসলাম জানান, এ ঘটনায় জড়িত প্রতারকদের শনাক্ত করতে পুলিশের জোর চেষ্টা চলছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad