পূর্বধলায় এনআরবিসি ব্যাংকের এটিএম বুথ উদ্বোধন - Purbakantho

শিরোনামঃ

মঙ্গলবার, ২৯ মার্চ, ২০২২

পূর্বধলায় এনআরবিসি ব্যাংকের এটিএম বুথ উদ্বোধন

পূর্বধলা (নেত্রকোনা) প্রতিনিধি: নেত্রকোনার পূর্বধলায় আজ মঙ্গলবার বিকালে এনআরবিসি কমার্শিয়াল ব্যাংক পূর্বধলা উপজেলার শাখার এটিএম (অটোমেটিক টেলার মেশিন) বুথ উদ্বোধন করা হয়েছে।

গ্রাহকদের টাকা উত্তোলনের সুবিধার্থে উপজেলা সদরের পূর্বধলা মধ্যবাজারে এনআরবিসি ব্যাংকের নীচ তলায় এ বুথের কার্যক্রম চালু করা হয়েছে। ফিতা কেটে বুথের উদ্বোধন করেন এনআরবিসি ব্যাংক পূর্বধলা উপজেলা শাখার ব্যবস্থাপক  নাহিদুর রহমান। 

সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, মৌদাম সেসিপ মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সাংবাদিক মো. গোলাম মোস্তফা, দেওটুকোণ আব্দুল গণি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নিউটন চন্দ্র সরকার, পূর্বধলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. জায়েজুল ইসলাম, হাবিব মার্কেট ব্যবসায়ী সমিতির সভাপতি সানোয়ার আলী পাঠান রুবেন, বিকন সরকার, ব্যবসায়ী এসএস মোমেন, স্বপন চন্দ্র সরকার, আব্দুল্লাহ আল মামুন, বিকাশ ঘোষসহ এনআরবি কমার্শিয়াল ব্যাংকের কর্মকর্তাবৃন্দ। পরে ব্যাংকের গ্রাহক মো. গোলাম মোস্তফা এটিএম কার্ডের মাধ্যমে বুথ থেকে প্রথম টাকা উত্তোলন করেন। 

এনআরবিসি ব্যাংক, পূর্বধলা উপজেলা শাখার ব্যবস্থাপক  নাহিদুর রহমান জানান, এখন থেকে VISA  Card ও Q Cash Card হোল্ডারগণ ওই বুথ থেকে যে কোন সময় টাকা উত্তোলন করতে পারবেন, এমনকি অন্য ব্যাংকের গ্রাহকগণও এই বুথ থেকে টাকা উত্তোলন করতে পারবেন। তিনি আরও জানান, এনআরবিসি ব্যাংকের একাউন্ট হোল্ডার শিক্ষকরা এটিএম কার্ডের কোন চার্জ পরিশোধ ছাড়াই টাকা উত্তোলনের সুবিধা পাবেন।  

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন