শিরোনাম :

10/trending/recent

Hot Widget

অনুসন্ধান ফলাফল পেতে এখানে টাইপ করুন !

শেষ পর্যন্ত আর পারলেন না ইমরান খান, বেজে উঠলো বিদায় ঘণ্টা!

আন্তর্জাতিক ডেস্ক: খুব চেষ্টা করেছিলেন ইমরান খান কিন্তু পারলেন না নিজের সরকার বাঁচাতে। দেশটির আগের রাষ্ট্রপ্রধানদের মতোই ইমরানও একই পরিণতির মুখে! অন্যদের মতো তিনিও মেয়াদ শেষ করতে পারলেন না। পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের বিরুদ্ধে বিরোধীদের আনা অনাস্থা প্রস্তাব ঘিরে দেশটির সংসদের নিম্নকক্ষ জাতীয় পরিষদে বিতর্ক শুরু হচ্ছে। আর এরমধ্য দিয়ে বেজে উঠলো ইমরান সরকারের বিদায় ঘণ্টা।

আজ বৃহস্পতিবার সংসদে বিতর্ক শুরুর আগে দেশটির সর্বোচ্চ নিরাপত্তা ফোরাম জাতীয় নিরাপত্তা পরিষদের কর্মকর্তাদের সঙ্গে জরুরি বৈঠক ডেকেছেন পাক এই প্রধানমন্ত্রী। আগামী সোমবার জাতীয় পরিষদে ইমরান খানের বিরুদ্ধে অনাস্থা ভোট অনুষ্ঠিত হবে। যদিও ইতোমধ্যে ইমরান খানের নেতৃত্বাধীন তেহরিক-ই-ইনসাফ পাকিস্তানের (পিটিআই) অন্যতম জোটসঙ্গী একটি রাজনৈতিক দল জোট থেকে বেরিয়ে যাওয়ায় প্রধানমন্ত্রীর ক্ষমতাচ্যুতি এখন সময়ের ব্যাপার মাত্র। 

ইমরান খানের বিদায়ে দেশটিতে রাজনৈতিক অস্থিরতা ফিরতে পারে বলে অনেকে আশঙ্কা করছেন। এমন পরিস্থিতিতেই এই বৈঠক। বিরোধী দলীয় নেতারা সংসদে ভোটাভুটিতে সংখ্যাগরিষ্ঠতা হারানোর আগেই ইমরান খানকে পদত্যাগের আহ্বান জানালেও তার সহযোগীরা বলেছেন, ‘প্রধানমন্ত্রী পদত্যাগ করবেন না।’ এদিকে, আজ দেশটির প্রভাবশালী দৈনিক ডন ‘প্রধানমন্ত্রীর চলে যাওয়াই ভালো’ শিরোনামে একটি সম্পাদকীয় প্রকাশ করেছে।


from MTnews24 https://ift.tt/HyFUmLj

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad