শিরোনাম :

10/trending/recent

Hot Widget

অনুসন্ধান ফলাফল পেতে এখানে টাইপ করুন !

এক মেধাবী গায়কের অকাল মৃত্যু, বয়স হয়েছিল মাত্র ৩৩

বিনোদন ডেস্ক: এক মেধাবী গায়কের অকাল মৃত্যুতে শোকাহত পুরো বিনোদন জগৎ। শেষ পর্যন্ত মরণ ব্যাধি ক্যান্সারের কাছে হার মানতে হলো ব্রিটিশ-আইরিশ বয় ব্যান্ড ‘দ্য ওয়ান্টেড’-এর অন্যতম সদস্য টম পার্কার। মাত্র ৩৩ বছর বয়সেই সবাইকে কাঁদিয়ে চলে গেলেন না ফেরার দেশে। গত কয়েক মাস ধরেই মরণব্যাধি ক্যানসারের সঙ্গে লড়ছিলেন মেধাবী এই গায়ক। তবে শেষ রক্ষ আর হলো না।

বুধবার (৩০ মার্চ) পরিবার ও ব্যান্ডের অন্য সকল সদস্যদের উপস্থিতিতেই না ফেরার দেশে পাড়ি দেন টম। তার মৃত্যুর খবর আনুষ্ঠানিকভাবে জানিয়ে তার ব্যান্ড। টম পার্কারের মাথায় টিউমার ধরা পড়ে ২০২০ সালের অক্টোবরে। এরপরই তার চিকিত্সা শুরু হয়। তবে তাতেও কোন কাজ হয়নি
 
চলতি বছর শেষবার মঞ্চে পারফর্ম করেন টম। ব্যান্ডের অপর সদস্য ম্যাক্স জর্জ ও সিবা কেনেসরন, ন্যাথান স্কাইসরা জানান, ‘আমরা বাকরুদ্ধ এই অকাল মৃত্যুতে, টম আমাদের ভাই ছিল, শব্দ দ্বারা এই শূন্যতা বাখ্যা করা সম্ভব নয়। আমাদের মনের পরিস্থিতি বলে বোঝাতে পারব না, টম আজীবন আমাদের মধ্যে বেঁচে থাকবে'।

২০০৯ সালে যাত্রা শুরু করে টমের ব্যান্ড ‘দ্য ওয়ান্টেড’। তারা উপহার দিয়েছেন ‘অল টাইম লো’, ‘গ্ল্যাড ইউ কেম’-এর মতো সুপারহিট গান। ২০১৪ সালে ভেঙে যায় ব্যান্ডটি। তবে ২০২১ সালে ক্যানসার রোগীদের জন্য অর্থ সংগ্রহে আবার এক জোট হয় ‘দ্য ওয়ান্টেড’। গত সেপ্টেম্বর মাসে লন্ডনে বিখ্যাত রয়্যাল অ্যালবার্ট হলে কনসার্ট করেন তারা। সেই কনসার্টে অংশ নিয়েছিলেন টম পার্কারও। টম পার্কার স্ত্রী কেলসি পার্কার ও দুই সন্তান রেখে গেছেন। মাত্র ৩৩ বছর বয়সে টমের অকাল মৃত্যু মানতে পারছেন না পরিবার ও ভক্তরা।


from MTnews24 https://ift.tt/DglyGOo

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad