শিরোনাম :

10/trending/recent

Hot Widget

অনুসন্ধান ফলাফল পেতে এখানে টাইপ করুন !

যাত্রীবাহী বাসের সঙ্গে ট্রাকের সংঘর্ষে নিহত ৩

নওগাঁ: নওগাঁর বদলগাছীতে যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারালে একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ ঘটেছে। এ দুর্ঘটনায় নিহত হয়েছেন তিন জন। আহত হয়েছেন আরও কমপক্ষে ১০ জন।

বুধবার (২৩ মার্চ) রাত ৯টার দিকে উপজেলার বদলগাছী-পত্নীতলা আঞ্চলিক সড়কের পয়নারী নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহতরা হলেন— বদলগাছী উপজেলার সোয়াসা গ্রামের আব্দুল জব্বারের ছেলে বাসচালক আব্দুর রশিদ (৩৭) ও একই গ্রামের জিতু পাহানের ছেলে শ্রী গিরিজ পাহান (৩৫)। পরে নওগাঁ সদর হাসপাতালে দুর্ঘটনায় আহত এক শিশুরও মৃত্যু হয়েছে। তার নাম-পরিচয় পাওয়া যায়নি।

মাতাজিহাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ আব্দুল মতিন দুর্ঘটনার তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, একটি যাত্রীবাহী বাস পত্নীতলা নজিপুর থেকে নওগাঁ শহরের দিকে যাচ্ছিল। পথে পয়নারী এলাকায় পৌঁছালে বাসটি নিয়ন্ত্রণ হারায়। এসময় বদলগাছী থেকে নজিপুরের অভিমুখে যাওয়া একটি ট্রাকের মুখোমুখি সংর্ঘষ হয়।

আব্দুল মতিন বলেন, এসময় ট্রাকটি উল্টে রাস্তার নিচে ক্যানেলে পড়ে যায়। অন্যদিকে বাসটি রাস্তার পাশে আম গাছের সঙ্গে ধাক্কা খায়। বাসটির সামনের অংশ পুরোটা দুমড়ে-মুচড়ে যায়। এতে দুর্ঘটনাস্থলেই বাসের দুই যাত্রীর মৃত্যু হয়। পরে আহতদের মধ্যে এক শিশু হাসপাতালে মারা গেছে।

দুর্ঘটনায় বাসে থাকা আরও ১০ থেকে ১৫ জন যাত্রী আহত হন। তাদের উদ্ধার করে বদলগাছী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

The post যাত্রীবাহী বাসের সঙ্গে ট্রাকের সংঘর্ষে নিহত ৩ appeared first on Sarabangla | Breaking News | Sports | Entertainment.



from Sarabangla | Breaking News | Sports | Entertainment https://ift.tt/npbFrh7

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad