শিরোনাম :

10/trending/recent

Hot Widget

অনুসন্ধান ফলাফল পেতে এখানে টাইপ করুন !

পূবাইলে ট্রাক-ইজিবাইক মুখোমুখি সংঘর্ষে আহত ৪

গাজীপুর: গাজীপুরের পূবাইলে ট্রাক-ইজিবাইক মুখোমুখি সংঘর্ষে চার জন গুরুতর আহত হয়েছেন। দুর্ঘটনায় জড়িত ট্রাক ও চালককে দুর্ঘটনাস্থল থেকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার(৭ এপ্রিল) রাত ১০টায় টঙ্গী-কালীগঞ্জ আঞ্চলিক সড়কে পূবাইল থানার মাজুখান পূর্বপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় আহতদের মধ্যে হারন চন্দ্র রায় (৩৫) গাজীপুর জেলার পূবাইল থানাধীন সাতানিপাড়া গ্রামের হিরন চন্দ্র রায়ের ছেলে। আহত আরেকজনের নাম সাইফুল (৪০)। বাকিদের নাম-পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।

স্থানীয়রা জানায়, টঙ্গী থেকে ছেড়ে আসা ইজিবাইক মাজুখান পূর্বপাড়া এলাকায় পৌঁছালে একটি গাড়িকে দ্রুতগতিতে ওভারটেক করার চেষ্টা করে। এসময় বিপরীত দিক থেকে ছেড়ে আসা ট্রাকের সঙ্গে ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় চালকসহ চার জন গুরুতর আহত হন।

আহতদের মধ্যে দু’জনকে মুমূর্ষু অবস্থায় জাতীয় অর্থোপেডিক হাসপাতালে (পঙ্গু হাসপাতাল) পাঠানো হয়েছে। বাকি দু’জনকে শহিদ আহসান উল্লাহ মাস্টার হাসপাতাল পাঠানো হয়েছে।

পূবাইল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আতিকুর রহমান জানান, আহতদের উন্নত চিকিৎসার জন্য ঢাকার পঙ্গু হাসপাতাল ও টঙ্গীর শহিদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। ট্রাকটি জব্দ করা হয়েছে। ট্রাকের চালককেও আটক করা হয়েছে। এ ঘটনায় আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।


from Sarabangla | Breaking News | Sports | Entertainment https://ift.tt/I3y5YFM

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad