শিরোনাম :

10/trending/recent

Hot Widget

অনুসন্ধান ফলাফল পেতে এখানে টাইপ করুন !

বায়ার্নকে হারিয়ে দিল ভিয়ারিয়াল

খাতা-কলমে কিংবা মাঠের পারফরম্যান্সে ভিয়ারিয়ালের চেয়ে যোজন যোজন এগিয়ে বায়ার্ন মিউনিখ। তবে চ্যাম্পিয়নস লিগের ম্যাচে ঘটতে পারে যেকোনো কিছুই। আর ঘরের মাঠে সেটাই করে দেখাল ভিয়ারিয়াল। ম্যাচের ৮ মিনিটের মাথায় অর্নাত ড্যানহুমার গোলে লিড নেয় ভিয়ারিয়াল। এরপর প্রথমার্ধের ৪১ মিনিটে আরও একটি গোল করলেও সেটি বাতিল হয়ে যায় অফসাইডের কারণে। শেষ পর্যন্ত ওই ১-০ গোলের ব্যবধানেই বায়ার্ন মিউনিখকে হারিয়ে দেয় ইয়োলো সাবমেরিনরা।

লেভান্ডোফস্কি, মুলার, গ্ন্যাব্রিদের নিয়ে গড়া আক্রমণভাগকে বেশ ভালোভাবেই সামলেছে ভিয়ারিয়ালের রক্ষণভাগ। স্প্যানিশ ক্লাবটির বিপক্ষে মোট ২২টি শট নিলেও একটিও গোলের দেখা পায়নি বায়ার্ন। সেই সঙ্গে ম্যাচের ৬২ শতাংশ বলও নিজেদের দখলে রেখেছিল বাভারিয়ানরা। তবুও জালে জড়াতে পারেনি বল।

ম্যাচের আট মিনিটের মাথায় ড্যানিয়েল পারেহোর বাড়ানো বল পেয়ে আলতো টোকায় ম্যানুয়েল নয়্যারকে পরাস্ত করে বল জালে জড়ান অর্নাত ড্যানহুমা। ঘরের মাঠে ভিয়ারিয়াল এগিয়ে যায় ১-০ গোলের ব্যবধানে।

এরপর আক্রমণের পর আক্রমণ করে ম্যাচের নিয়ন্ত্রণ নেওয়ার চেষ্টা করতে থাকে বায়ার্ন। ২৮ মিনিটে কোম্যানের বাড়ানো বল পেয়ে আক্রমণে যান হার্নান্দেজ। ডি-বক্সে ঢুকে শট নিলেও তা লক্ষ্যে রাখতে পারেননি। এরপর ম্যাচের ৪১তম মিনিটে কোকুলিন গোল করে ভিয়ারিয়ালের লিড দ্বিগুণ করেন। কিন্তু ভিএআর জানান দিলে গোল করার আগে অফসাইড পজিশনে ছিলেন কোকুলিন।

দ্বিতীয়ার্ধের শুরু থেকেই আক্রমণাত্মক খেলতে থাকে বায়ার্ন। তবে কিছুতেই ভিয়ারিয়ালের রক্ষণে ফাটল ধরাতে পারছিল না বাভারিয়ানরা। ম্যাচের ৫৩তম মিনিটে উলটো দ্বিতীয় গোল হজম করতে যাচ্ছিল বায়ার্ন। তবে সে যাত্রায় বাভারিয়ানদের ত্রাতা হয়ে আসে গোলপোস্ট। জেজার্ড মোরেনোর বাঁকানো শট নয়্যারকে পরাস্ত করে জালের দিকেই এগোচ্ছিল কিন্তু গোলপোস্টে লেগে বল বেরিয়ে যায় বাইরের দিকে। এতেই লিড বাড়ানো হয়নি ভিয়ারিয়ালের।

মিনিট দশেক পরে আবারও সুযোগ পায় ভিয়ারিয়াল। ম্যানুয়েল নয়্যারের ভুলে বল পেয়ে যান জেরার্ড মোরেনো। প্রায় ৫০ গজ দূর থেকে শট নেন কিন্তু সামান্যের জন্য তা লক্ষ্য ভ্রষ্ট হলে হতাশ হয় ভিয়ারিয়াল। এরপরও নিজেদের আক্রমণের ধারা ধরে রাখে বায়ার্ন। কিন্তু কিছুতেই আর গোলের দেখা পায়নি তারা। ম্যাচের শেষ দিকে এসে আরও একটি সুযোগ হাতছাড়া করে ভিয়ারিয়াল। ৮৭তম মিনিটে পেদ্রাজা বাঁ দিকে লো সেলসোর কাছ থেকে বল পেয়ে আক্রমণে উঠে শট নিলেও তা লক্ষ্যভ্রষ্ট হয়। এতেই শেষ পর্যন্ত ১-০ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে ভিয়ারিয়াল।‘

দুই দলের ফিরতি লেগ আগামী ১২ এপ্রিল বায়ার্ন মিউনিখের ঘরের মাঠ অ্যালিয়েঞ্জ অ্যারেনায় অনুষ্ঠিত হবে।’


from Sarabangla | Breaking News | Sports | Entertainment https://ift.tt/9QafU8u

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad