পূর্বধলায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন উদ্বোধন - Purbakantho

শিরোনামঃ

রবিবার, ২৪ এপ্রিল, ২০২২

পূর্বধলায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন উদ্বোধন

পূর্বধলা ( নেত্রকোনা) সংবাদদাতা: নেত্রকোনার পূর্বধলা উপজেলায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন উদ্বোধন করা হয়েছে । আজ  রবিবার  (২৪ এপ্রিল) সকালে প্রধানমন্ত্রী গণভবন থেকে ভিডিও কনফারেন্সিংয়ের মাধ্যমে এ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন উদ্বোধন করেন।

পূর্বধলা উপজেলা সদর ইউনিয়নের ইলাশপুর চৌরাস্তা নামক স্থানে শ্যামগঞ্জ-বিরিশিরি রাস্তার পাশে গত ২০১৯ সালে এ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের ভবন নির্মান কাজ শেষ হলেও দীর্ঘ অপেক্ষার পর আজ ২০২২ তা আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়।

উল্লেখ্য, পূর্বধলাসহ দেশের বিভিন্ন অঞ্চলে নতুন করে নির্মিত ৪০টি ফায়ার স্টেশন গণভবন থেকে ভিডিও কনফারেন্সিংয়ের মাধ্যমে উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এ সময় পূর্বধলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনে উপস্থিত থেকে ভিডিও কনফারেন্স অনুষ্ঠানে যুক্ত ছিলেন পূর্বধলা উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহিদুল ইসলাম সুজন, উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ জাহিদ হাসান প্রিন্স, নেত্রকোনা ফায়ার সার্ভিস উপ-সহকারী পরিচালক (চলতি দায়িত্ব) মোহাম্মদ মামুন, পূর্বধলা সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সিদ্দিকুর রহমান বুলবুল, আওয়ামী লীগ নেতা শাহজাদ হোসেন সাজ্জাদ ও পূর্বধলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের ইনচার্জ (ভারপ্রাপ্ত) মো. সাইফুল ইসলামসহ সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের দায়িত্বপ্রাপ্ত সদস্যবৃন্দ।

পূর্বধলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের ইনচার্জ (ভারপ্রাপ্ত) মো. সাইফুল ইসলাম জানান, এই স্টেশনে ২টি গাড়ি, ১৬ জন ফায়ার ফাইটার, ৪জন ড্রাইভার, ২জন লিডারসহ ২৫জন কর্মকর্তা/কর্মচারি দায়িত্ব পালন করছেন। সার্বক্ষণিক সেবা প্রদানের জন্য ০১৭৪৩৮৩৭৯৭৯ মোবাইল নম্বরটি চালু থাকবে।




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন