শিরোনাম :

10/trending/recent

Hot Widget

অনুসন্ধান ফলাফল পেতে এখানে টাইপ করুন !

ট্রেনে পরিচয়, তারপর সাবিলা-অপূর্বর প্রেম! শুরুটা এভাবে হলেও শেষটা অনেক জটিল

বিনোদন ডেস্ক : জিয়াউল ফারুক অপূর্ব বর্তমান সেরা টিভি অভিনেতাদের একজন। দুর্দান্ত অভিনয় দক্ষতা দিয়ে জয় করে নিয়েছেন লক্ষ-লক্ষ দর্শকদের হৃদয়। এদিকেযে কোনও ক্ষেত্রেই কিছু মানুষ আছেন, যারা সত্যিকারের নায়ক হয়েও পড়ে থাকেন আলোচনার বাইরে বা পার্শ্বচরিত্রে। শীর্ষ টিভি নায়ক জিয়াউল ফারুক অপূর্বর এবারের পরিস্থিতিটাও অনেকটা তাই।

সম্প্রতি তিনি শুটিং শেষ করেছেন সিএমভি’র ঈদ বিশেষ নাটক ‘প্রিয়জন’। খন্দকার মেহেদী হাসানের রচনায় যৌথভাবে এটির চিত্রনাট্য তৈরি করেছেন মহিদুল মহিম ও সোহাইল রহমান।

আর নাটকটি নির্মাণ করেছেন সময়ের অন্যতম জনপ্রিয় নির্মাতা মহিদুল মহিম। নির্মাতা জানান, এবারের নাটকের গল্পটি বেশ আলাদা। যেখানে জিয়াউল ফারুক অপূর্ব এমন একটি চরিত্রে অভিনয় করেছেন, যা সমাজের প্রতিটি সেক্টরেই বিদ্যমান। অর্থাৎ, প্রিয়জনের জন্য জীবন উৎসর্গ করেও পড়ে থাকেন অবহেলায়। এতে অপূর্বর বিপরীতে আছেন সাবিলা নূর।

এই গল্পে অপূর্বর নাম শুভ। পরিবারে বাবা, বড় ভাই ও ভাবী আছেন। শুভর চাকরি নেই, তাই পরিবারের অন্য সদস্যদের কাছ থেকে কটু কথা শুনতে হয় প্রায়শই। গল্পের নায়িকা তমা, মানে সাবিলা নূরের সঙ্গে অপূর্বর পরিচয় হয় ট্রেনে। মেডিক্যালে পড়ছে। পরিচয়ের পর দু’জনার প্রেম হতে সময় লাগে না। যদিও সেই সম্পর্ক টেনে নিতে অসংখ্য বাধার মুখে পড়তে হয় তাদের। ‘প্রিয়জন’ গল্পের শুরুটা এভাবে হলেও শেষটা অনেক জটিল। কারণ, নায়ক অপূর্ব নানা কারণেই পড়ে থাকেন পার্শ্বচরিত্রে! 

from MTnews24 https://ift.tt/l4t3EX5

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad