গৌরীপুরে ভর্তুকি মূল্যে হারভেস্টার ও পাওয়ার থ্রেসার বিতরণ - Purbakantho

শিরোনামঃ

সোমবার, ১১ এপ্রিল, ২০২২

গৌরীপুরে ভর্তুকি মূল্যে হারভেস্টার ও পাওয়ার থ্রেসার বিতরণ

শাহজাহান কবির, গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধিঃ ময়মনসিংহের গৌরীপুর উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উদ্যোগে ভর্তুকি মূল্যে পাঁচটি হারভেস্টার মেশিন ও তিনটি পাওয়া থ্রেসার বিতরণ করা হয়েছে। 

সোমবার (১১ এপ্রিল) বিকালে উপজেলা কৃষি অফিস চত্বরে আয়োজিত অনুষ্ঠানে বীরমুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ এমপি প্রধান অতিথি থেকে কৃষকদের মাঝে এসব কৃষি উপকরণ বিতরণ করেন।

ভর্তুকি মূল্যে হারভেস্টার মেশিন পাওয়া পাঁচ কৃষক হলেন-মইলাকান্দা ইউনিয়নের টাঙ্গুয়া গ্রামের মোফাজ্জল হোসেন, অচিন্তপুর ইউনিয়নের খান্দার গ্রামের জাহানারা বেগম, সিধলা ইউনিয়নের মনাটি গ্রামের নয়ন আহমেদ, মাওহা ইউনিয়নের কড়েহা গ্রামের মঞ্জুরুল হত ও রামগোপালপুর ইউনিয়নের কান্দুলিয়া গ্রামের ফারুক আহমেদ। 

পাওয়ার থ্রেসার পাওয়া তিন কৃষক হলেন-মাওহা ইউনিয়নের বীর আহাম্মদপুর গ্রামের রুকন উদ্দিন, ডৌহাখলা ইউনিয়নের চড়ঘোড়ামারা গ্রামের হিমেল মিয়া ও গৌরীপুর ইউনিয়নের শালীহর গ্রামের আনোয়ার হোসেন।অনুষ্ঠানে বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান মোফাজ্জল হোসেন খান, উপজেলা কৃষি অফিসার লুৎফুন্নাহার লিপি, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ডাঃ হেলাল উদ্দিন, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ম. নূরুল ইসলাম প্রমুখ।` এছাড়াও বিনামূল্য ১৪০ জন কৃষকের মাঝে আউশ ধানের বীজ ও সার বিতরন করা হয়েছে।'

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন