শিরোনাম :

10/trending/recent

Hot Widget

অনুসন্ধান ফলাফল পেতে এখানে টাইপ করুন !

অঙ্কুশকে ছেড়ে তার বাবার সঙ্গে হঠাৎই লং বার টপে তার প্রেমিকা, দেখে থমকে টলিউড!

বিনোদন ডেস্ক : এই সময়ের বাংলা চলচ্চিত্রে সবচেয়ে জনপ্রিয় নায়কদের একজন অঙ্কুশ। বেশ কয়েকটি ছবিতে দুর্দান্ত অভিনয় করে দখল করে নিতে সমর্থ হয়েছেন লক্ষ-লক্ষ ভক্তের হৃদয়। এদিকে হঠাৎই লং বার টপে ঐন্দ্রিলা এবং অঙ্কুশের বাবা। গানের তালে জমিয়ে নাচছেন দু’জনে। দেখে থমকে গিয়েছে টলিউড। তার পরেই দ্বিগুণ উল্লাসে ফেটে পড়েছেন সবাই।

এ যেন বলিউডের অমিতাভ বচ্চন-ঐশ্বর্য রাইয়ের টলিউড ভার্সন! এত দিন যে রসায়নে মজেছে মায়ানগরী বৃহস্পতিবার তারই ঝলক দেখল শহর কলকাতা। দেখেই শিরোনামে সেই খবর।

টলিউডের এই সংস্করণ কারা? অঙ্কুশ হাজরার বাবা আর তাঁর হবু অভিনেত্রী বউমা ঐন্দ্রিলা সেন। ৩১ মার্চ নায়িকার জন্মদিন। শহরের প্রথম সারির নিশিঠেকে আমন্ত্রিত গোটা টলিউড। টেলিপাড়া থেকে টলিপাড়া--- বাদ ছিলেন না কেউই। সেখানেই রাত বেড়েছে। আর বেড়েছে উদযাপনের হুল্লোড়। কখনও দেব তাঁর ‘চ্যালেঞ্জ’ ছবির জনপ্রিয় গান ‘ভজ গৌরাঙ্গ কহ গৌরাঙ্গ’-এর তালে নাচছেন। কখনও সোহম চক্রবর্তী নাচছেন ‘যতই বল আমায় বোকা ভোলা’ গানের সঙ্গে।

হঠাৎই লং বার টপে ঐন্দ্রিলা এবং অঙ্কুশের বাবা। গানের তালে জমিয়ে নাচছেন দু’জনে। দেখে থমকে গিয়েছে টলিউড। তার পরেই দ্বিগুণ উল্লাসে ফেটে পড়েছেন সবাই। হাততালি দিয়ে উৎসাহ দিয়েছেন শ্বশুর-বউমাকে। দু’জনের রসায়নের কাছে ফিকে অঙ্কুশের উপস্থিতি। এ ভাবেই সন্ধে থেকে জমে গিয়েছে ঐন্দ্রিলার জন্মদিন।


from MTnews24 https://ift.tt/3dJfBn9

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad