‘এসেই কাজ শুরু করে দিয়েছেন ফিজ’ মুগ্ধ হয়ে দিল্লির পোস্ট - Purbakantho

শিরোনামঃ

রবিবার, ৩ এপ্রিল, ২০২২

‘এসেই কাজ শুরু করে দিয়েছেন ফিজ’ মুগ্ধ হয়ে দিল্লির পোস্ট

স্পোর্টস ডেস্ক: আইপিএলে টাইগার পেসার মুস্তাফিজুর রহমানের দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে প্রথমে ব্যাট করে ১৭১ রান সংগ্রহ করেছে গুজরাট টাইটান্স। চলতি আইপিএলে গুজরাটের বিপক্ষে নিজের প্রথম ম্যাচে মাঠে নেমে দুর্দান্ত বল করেছেন ‘দ্য ফিজ’। ম্যাচে মুস্তাফিজ নির্ধারিত চার ওভার বল করে ২৩ রান খরচ করে নিয়েছেন গুরুত্বপূর্ণ তিনটি উইকেট।

‘দ্য ফিজ’র এমন বোলিংয়ে স্বাভাবিকভাবেই উচ্ছ্বাস প্রকাশ করেছে তার দল। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ফিজের বোলিং করা ছবি পোস্ট করে তারা ক্যাপশনে লিখেছে, ‘এসেই নিজের কাজ শুরু করে দিয়েছেন মুস্তাফিজুর রহমান’।

শনিবার টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়ে প্রথম ওভারেই মুস্তাফিজের হাতে বল তুলে দেন দিল্লি অধিনায়ক রিশাভ পান্ত। প্রথম দুই বলে মুস্তাফিজ দেন ১ রান। তৃতীয় বলের দুর্দান্ত এক ডেলিভারিতে অস্ট্রেলিয়ার ম্যাথু ওয়েডকে সাজঘরে পাঠান তিনি। তবে প্রথমে আউটের আবেদনে আম্পায়ার সাড়া দেননি। তবে রিভিউ নেন অধিনায়ক পান্ত। রিভিউতে দেখা যায়, বল ব্যাটে ছুঁয়ে গেছে। ওয়েড ফেরেন মাত্র এক রানে। প্রথম ওভারে সবমিলিয়ে মুস্তাফিজ দেন ৭ রান।
এরপর তাকে বোলিং থেকে সরিয়ে নেন পান্ত। আনেন পাওয়ার প্লের শেষ ওভারে। ষষ্ঠ ওভারে এসে উইকেট না পেলেও মাত্র ৪ রান খরচ করেন কাটার মাস্টার। এরপর ডেথ ওভারে মুস্তাফিজকে আনা হয়। `১৭তম ওভারে ফিজ দেন ৯ রান। দুই ওভার বিরতি দিয়ে ২০তম ওভারটি করতে আসেন মুস্তাফিজ।'

ওই ওভারে প্রথম বলে ডেভিড মিলার নিতে পারেন মাত্র ১ রান। দ্বিতীয় বলেই উইকেট। তার পরের দুই বলে এক করে দুই রান দেন। এবার অভিনব মনোহরকে (১) কাটারে বিভ্রা'ন্ত করেন মুস্তাফিজ। `স্লগ সুইপ করতে গিয়ে কভারে অক্ষর প্যাটেলের ক্যাচ হন এই ব্যাটার। শেষ বলে রশিদ খান ব্যাট লাগাতে না পারলে দৌড়ে বাই এক রান নেন।'


from MTnews24 https://ift.tt/SxeBbLE

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন