কক্সবাজারের উখিয়া ক্যাম্পে রোহিঙ্গা তরুণ খুন - Purbakantho

শিরোনামঃ

বৃহস্পতিবার, ১৪ এপ্রিল, ২০২২

কক্সবাজারের উখিয়া ক্যাম্পে রোহিঙ্গা তরুণ খুন

কক্সবাজার: কক্সবাজারের উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে মজুরি বাবদ পাওনা টাকার দাবিকে কেন্দ্র করে প্রতিপক্ষের ছুরিকাঘাতে এক তরুণ নিহত হয়েছেন।

নিহত জাহিদুল ইসলাম (২৩) উখিয়ার কুতুপালং ৫ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের সি-৩ ব্লকের মোহাম্মদ সলিমের ছেলে। তিনি রোহিঙ্গা ক্যাম্পে রাজমিস্ত্রি শ্রমিকদের সর্দার হিসেবে কাজ করতেন।

বুধবার (১৩ এপ্রিল) সন্ধ্যায় উখিয়া উপজেলার কুতুপালং ৫ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের সি-৩ ব্লকে এ ঘটনা ঘটেছে বলে জানিয়েছেন ১৪ আর্মড পুলিশ ব্যাটালিয়নের অধিনায়ক পুলিশ সুপার মো. নাইমুল হক।

স্থানীয়দের বরাতে এসপি নাইমুল জানান, বুধবার সন্ধ্যায় ক্যাম্পের সি-৩ ব্লকে রাজমিস্ত্রি শ্রমিকদের দলপতি জাহিদুল ইসলামের কাছে আগের কাজের বকেয়া বাবদ টাকা চাইতে যান ক্যাম্পটির রোহিঙ্গা শ্রমিক মোহাম্মদ সুলতান ও আনিছুর রহমানসহ আরও তিন-চার জন। ‘এসময় জাহিদুলের সঙ্গে তাদের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে জাহিদুলকে ছুরিকাঘাত করে তারা পালিয়ে যায়।’

পরে স্থানীয়রা তাকে (জাহিদুল) উদ্ধার করে রোহিঙ্গা ক্যাম্পের স্থানীয় ক্লিনিকে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পুলিশ প্রাথমিকভাবে তথ্য পেয়েছে, নিহত জাহিদুল ইসলামের কাছ থেকে সুলতান ও আনিছুর রহমানসহ আরও কয়েকজনের মজুরি বাবদ কিছু টাকা পাওনা ছিল। সেই পাওনা নিয়ে বিরোধের জেরে হত্যাকাণ্ডটি ঘটেছে।

পুলিশ সুপার নাইমুল হক জানান, ঘটনায় জড়িতদের গ্রেফতারে পুলিশ অভিযান চালাচ্ছে। ‘নিহতের লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।’



from Sarabangla | Breaking News | Sports | Entertainment https://ift.tt/N6CfJ7u

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন