শিরোনাম :

10/trending/recent

Hot Widget

অনুসন্ধান ফলাফল পেতে এখানে টাইপ করুন !

এক ব্যবসায়ীর জালে জড়িয়ে বড় ধরা খেলেন বলিউড বাঙ্গালী অভিনেত্রী!

বিনোদন ডেস্ক : বড় ধরা খেয়ে এক ব্যবসায়ীর বিরুদ্ধে পুলিশের কাছে অভিযোগ করেছেন বাঙ্গালী বলিউড অভিনেত্রী রিমি সেন। জানা যায়, খার থানায় এফআইআর দায়ের করেছেন রিমি সেন। তার দাবি যে, একটি ব্যবসায় বিনিয়োগের সূত্রেই ৩ বছর আগে এক ব্যবসায়ীর সঙ্গে আলাপ হয় নায়িকার। সেখান থেকেই শুরু বিপত্তি। 

প্রতারণার শিকার বলিউডের বাঙালি অভিনেতা প্রযোজক রিমি সেন। প্রতারকের পাল্লায় পড়ে খুইয়েছেন ৪ কোটি ১৪ লক্ষ টাকা। জালিয়াতের বিরুদ্ধে পুলিসের দ্বারস্থ হয়েছেন নায়িকা। মুম্বইয়ের এক ব্যবসায়ীর জালে জড়িয়েছেন অভিনেতা। ধুম, হাঙ্গামার মতো জনপ্রিয় ছবিতে অভিনয়ের পর বেশ অনেকদিনই বড়পর্দায় দেখা মেলেনি তাঁর। 
 
অভিনয়ের পাশাপাশি প্রযোজনাও করেন রিমি। ইতিমধ্য়েই খার থানায় এফআইআর দায়ের করেছেন রিমি। অভিনেতার দাবি যে, একটি ব্যবসায় বিনিয়োগের সূত্রেই ৩ বছর আগে এক ব্যবসায়ীর সঙ্গে আলাপ হয় নায়িকার।  রৌণক যতীন ব্যাস নামে ওই ব্যবসায়ীর সঙ্গে আন্ধেরির এক জিমে পরিচয় হয় রিমির। সেখান থেকেই শুরু হয় নতুন ব্যবসার পরিকল্পনা। ব্যবসায়ী তাঁকে আশ্বস্ত করেন যে ঐ ব্যবসা থেকে প্রায় ৩০ শতাংশ লাভ করতে পারেন নায়িকা। 

রিমি পুলিসকে জানিয়েছেন, ২০১৯ সালের প্রথম ছয় মাসের মধ্যে তিনি ওই ব্যবসায় এক কোটি টাকা লগ্নি করেন। ঐ ব্যবসায়ী তখন আশ্বস্ত করেন যে তাঁর পরবর্তী বিনিয়োগে ৪০ শতাংশ লাভের অঙ্ক পাবেন অভিনেতা। এরপর ২০১৯-এর অক্টোবর থেকে এক বছরের মধ্যে আরও ৩ কোটি ১৪ লক্ষ টাকা বিনিয়োগ করেন রিমি। কিন্তু  প্রতিশ্রুতি মতো কোনও টাকাই ফেরত পাননি অভিনেতা। এই নিয়ে ঐ ব্যবসায়ীর সঙ্গে যোগাযোগ করেন রিমি। কিন্তু লাভের অংশ হিসাবে মাত্র ৩ লক্ষ টাকা ফেরত পান অভিনেতা। ব্যবসায়ীর প্রতিশ্রুতি মতো টাকা না পেয়ে চুক্তি অনুযায়ী সিকিউরিটি মানির চেক ভাঙাতে গিয়েছিলেন। কিন্তু সেখানে শুরু হয় নয়া বিপত্তি। চেক ভাঙাতে গিয়ে রিমি জানতে পারেন যে ঐ অ্যাকাউন্টটি বন্ধ। ‘এরপরই পুলিসের শরণাপন্ন হল রিমি। -‘জিনিউজ।’


from MTnews24 https://ift.tt/sTm6g1B

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad