শিরোনাম :

10/trending/recent

Hot Widget

অনুসন্ধান ফলাফল পেতে এখানে টাইপ করুন !

দুঃশাসন প্রতিরোধে জনগণ চূড়ান্ত প্রস্তুতি নিচ্ছে

ঢাকা: ‘দুঃশাসন’ প্রতিরোধে জনগণ চূড়ান্ত প্রস্তুতি নিচ্ছে বলে মন্তব্য করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। বৃহস্পতিবার (৫ মে) দুপুরে গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি এ মন্তব্য করেন। 
বরিশাল-১ (গৌরনদী-আগৈলঝরা) আসনের সাবেক সংসদ সদস্য ও বিএনপি নেতা জহির উদ্দিন স্বপনের বাসভবনে হামলা এবং তাকে নিজ এলাকায় ইদের নামাজ আদায় করতে না দেওয়ার ঘোষণার পরিপ্রেক্ষিতে এ বিবৃতি দেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর। বিবৃতিতে তিনি বলেন, ‘পবিত্র ঈদুল ফিতরের আগের রাতে বরিশাল-১ (গৌরনদী-আগৈলঝরা) আসনের সাবেক সংসদ সদস্য ও বিএনপি নেতা জহির উদ্দিন স্বপনের বাসভবনে আওয়ামী সন্ত্রাসীদের হামলা নিঃসন্দেহে চরম কাপুরুষতা। সারাদেশ এরা রক্তারক্তি ও হানাহানির অন্ধকারে ঢেকে দিয়েছে।

 জোর করে ক্ষমতায় টিকে থাকতে গিয়ে সরকার বিরোধী মত ও বিশ্বাসের মানুষের ওপর চড়াও হচ্ছে।’ ‘বরিশালে বিএনপি নেতা জহির উদ্দিন স্বপনের বাসভবনে আওয়ামী সন্ত্রাসীদের হামলা এবং তাকে নিজ এলাকায় ঈদের নামাজ আদায় করতে না দেয়ার ঘোষণা সেটিরই নির্মম বহিঃপ্রকাশ’- বলেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন, ‘গুম, অপরহণ, খুন, গুপ্তহত্যা, বিচার বহির্ভূত হত্যা, গলাবাজি ও অপপ্রচারই বর্তমান ভোটারবিহীন সরকারের টিকে থাকার অবলম্বন। 

রাষ্ট্র পরিচালনার সকল ক্ষেত্রে নজীরবিহীন ব্যর্থতা আড়াল করতেই সরকার দেশব্যাপী একের পর এক অমানবিক ও নৃশংস তাণ্ডব চালাচ্ছে। দেশের মানুষের জীবনকে নিরাপত্তাহীন করতে আওয়ামী সরকারের সমকক্ষ খুঁজে পাওয়া যাবে না।’ মির্জা ফখরুল আরও বলেন, ‘ক্ষমতার মোহে এরা দেশকে গণতন্ত্রশূণ্য করে নিজেদেরকে বিবেকবর্জিত ও মনুষ্যত্বহীন করে তুলেছে।

 গণতন্ত্রের মূলোৎপাটন করে সরকারের ভয়াবহ দুঃশাসনের বিরুদ্ধে প্রতিবাদী কন্ঠকে নির্মমভাবে স্তব্ধ করছে শুধুমাত্র ক্ষমতায় টিকে থাকার জন্য। `কিন্তু জনগণ এখন আওয়ামী সরকারের ভয়াবহ দুঃশাসন প্রতিরোধে চূড়ান্ত প্রস্তুতি নিচ্ছে।,

 The post appeared first on Sarabangla http://dlvr.it/SPnq7w

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad