শিরোনাম :

10/trending/recent

Hot Widget

অনুসন্ধান ফলাফল পেতে এখানে টাইপ করুন !

জন্মদিন পালনের পরদিনই অভিনেত্রী সাহানার রহস্যজনক মৃত্যু

রহস্যজনক মৃত্যু হল মালয়লম ফিল্ম ইন্ডাস্ট্রির মডেল ও অভিনেত্রী সাহানার। শুক্রবার (১৩ মে) কেরালার কোঝিকোড়ের বাড়ি থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয় তার দেহ। বৃহস্পতিবার (১২ মে) ধুমধাম করে নিজের ২২ বছরের জন্মদিন পালন করেছিলেন তিনি। আচমকা পরদিনই ঘটে যায় এমন মর্মান্তিক দুর্ঘটনা। 
সাহানার বাবা-মায়ের অভিযোগ, তার মেয়েকে খুন করা হয়েছে। ভারতীয় গণমাধ্যম সুত্রে জানা গেছে, শুক্রবার কোঝিকোড়ে সাহানার বাড়ি থেকে তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার করে তড়িঘড়ি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা মৃত বলে ঘোষণা করেন। সাহানার পরিবারের অভিযোগ, তাদের মেয়ে স্বামী সাজ্জাদের হাতে পারিবারিক নির্যাতনের শিকার। সাজ্জাদের বিরুদ্ধে পুলিশে অভিযোগ জানিয়েছেন তারা। অভিযোগের ভিত্তিতে অভিনেত্রীর স্বামীকে আটক করেছে পুলিশ। কাজের জন্য কেরালায় থাকতেন সাহানা। তার স্বামী কর্মসূত্রে কাতারে থাকতেন। 

জানা গিয়েছে, সাহানা দক্ষিণী ছবিতে অভিনয় শুরু করার পরই তার স্বামী কাতার থেকে ফিরে আসেন। বর্তমানে তিনি বেকার। মৃত অভিনেত্রীর মায়ের অভিযোগ, সাহানার থেকে টাকা চাইতেন সাজ্জাদ। টাকা না দিলেই মদ্যপ অবস্থায় অশান্তি, ঝামেলা করত। অভিনেত্রীর মায়ের আরও অভিযোগ, সাজ্জাদ প্রায়ই সাহানাকে মেরে ফেলার হুমকি দিতেন। সাহানার মা জানিয়েছেন, বৃহস্পতিবার সন্ধ্যায় সাহানা সঙ্গে শেষ বার ফোন কথা হয়েছিল তার।

জন্মদিনে কী কী করেছেন, সব কথাই অভিনেত্রী মাকে জানিয়েছিলেন। শুক্রবার মায়ের সঙ্গে দেখা করতে আসার কথাও ছিল। আচমকা পরের দিনই কীভাবে সাহানা আত্মহত্যা করতে পারে? এটাই মেনে নিতে পারছেন না সাহানার মা। এই ব্যাপারে নিজেকে সম্পূর্ণ নির্দোষ দাবী করেছেন সাজ্জাদ।` স্ত্রীকে বাথরুমে মৃত অবস্থায় দেখতে পান বলে জানিয়েছেন তিনি।, 

 The post appeared first on Sarabangla.http://dlvr.it/SQM06S

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad