শিরোনাম :

10/trending/recent

Hot Widget

অনুসন্ধান ফলাফল পেতে এখানে টাইপ করুন !

চাঁপাইনবাবগঞ্জে পেট্রোল ও অকটেন সংকট

চাঁপাইনবাবগঞ্জ: জেলার প্রায় সবগুলো উপজেলায় পেট্রোল ও অকটেন সংকট তৈরি হয়েছে। এ কারণে উপজেলাগুলোতে প্রায় সব ফুয়েল স্টেশন বন্ধ রয়েছে। তবে জেলা শহরের কিছু স্থানে পেট্রোল-অকটেন পাওয়া যাচ্ছে। ব্যবসায়ীরা বলছেন, অজুহাত দেখিয়ে তেল কোম্পানিগুলো কৃত্রিম সংকট সৃষ্টি করেছে। 
তবে এখন পর্যন্ত ডিজেল ও কেরোসিনের সরবরাহ ঠিক রয়েছে। ডিপো থেকে সরবরাহ না থাকার ফলেই এমনটি হচ্ছে। সোমবার (৯ মে) জেলার বিভিন্ন মানুষের সঙ্গে এই বিষয়ে কথা হয়। জেলা শহরের শিবতলা এলাকার মোটরসাইকেল চালক সজিব আলী বলেন, বিভিন্ন ফুয়েল স্টেশন ঘুরে ঘুরে পেট্রোল না পেয়ে গতকাল বাধ্য হয়ে গাড়িতে অকটেন ব্যবহার করেছিলাম। কিন্তু আজ ফুয়েল স্টেশনে গিয়ে দেখি অকটেনও নেই।

 শিবগঞ্জ উপজেলার রাজ্জাক নামে একজন বলেন, ইদের পরদিন থেকেই এখানকার কোনো ফুয়েল স্টেশনে পেট্রোল-অকটেন নেই। তবে শিবগঞ্জ ফুয়েল স্টেশন সকালে কিছু মানুষকে পেট্রোল দিয়ে ফের দুপুর থেকে বন্ধ করে দেয়। রানিহাটি এলাকার আশরাফ নামে এক মোটরসাইকেল চালক বলেন, ছোট দুই ছেলেকে নিয়ে জেলা শহরে গিয়েছিলাম ঘুরতে। কিন্তু আশার পথে তেল শেষ হয়ে যায়। পরে বিভিন্ন ফুয়েল স্টেশনে ঘুরেও তেল না পেয়ে অটোরিকশাতে করে বাড়িতে এসেছি। মেসার্স শিবগঞ্জ ফিলিং স্টেশনের জহিরুল কাইয়ুম বাবর বলেন, গত এক মাস থেকে চাহিদা অনুযায়ি তেল পাচ্ছি না। যা তেল ছিল তা ইদের পরের দিন শেষ হয়ে গিয়েছে। 

আগে থেকে টাকা দিয়ে ১২ হাজার লিটার তেলের অর্ডার করে ৩ হাজার লিটার তেল পেয়েছিলাম গত পরশু। তা আজকে দুপুরেই শেষ হয়ে গেছে। তাই এখন বন্ধ। গত কয়েকদিন ধরে সিরাজগঞ্জসহ বেশ কিছু স্থানে খোঁজ নিয়েও তেল পাইনি। গোমস্তাপুর উপজেলার খয়রাবাদ এলাকার মেসার্স রায়হান ফিলিং স্টেশনের রায়হান আলী বলেন, ‘গতকাল বিকেল থেকেই এখানকার কোনো ফুয়েল স্টেশনে তেল নেই।, 

তবে আমাদের কাছে এক হাজার লিটার পেট্রোল তেল ছিল। কিন্তু সকাল থেকে এতো মোটরসাইকেল তেল নিতে এসেছে যে দুপুরেই শেষ হয়ে গেছে। সিরাজগঞ্জ ডিপোতে কথা বলেছি। ‘পরশু ছড়া তেল তারা দিতে পারবে না বলে সাফ জানিয়ে দিয়েছে।,

 The post appeared first on Sarabangla http://dlvr.it/SQ2mct

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad