শিরোনাম :

10/trending/recent

Hot Widget

অনুসন্ধান ফলাফল পেতে এখানে টাইপ করুন !

ইদ জামাতে দেশ ও জাতির মঙ্গল কামনা

ময়মনসিংহ: মুষলধারে বৃষ্টির মধ্যে ধর্মীয় ভাবগাম্ভীর্য ও বিপুল উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে ময়মনসিংহে ইদ জামাত অনুষ্ঠিত হয়েছে। এই জেলায় দুই হাজার ৪৫০টি মাঠে হয়েছে ইদের জামাত। 
এছাড়া বিভিন্ন মসজিদেও মুসল্লিরা ইদুল ফিতরের নামাজ আদায় করেছেন। মঙ্গলবার (৩ মে) সকাল ৮টায় বিভাগীয় শহর ময়মনসিংহের প্রধান ইদ জামাত অনুষ্ঠিত হয়েছে কেন্দ্রীয় আঞ্জুমান ঈদগাহ মাঠে। পরে ওই মাঠেই সকাল পৌনে ৯টায় দ্বিতীয় জামাত অনুষ্ঠিত হয়। নামাজ শেষে দোয়া করেন মুফতি আব্দুল্লাহ আল মামুন। মুনাজাতে দেশ ও জাতির মঙ্গল কামনায় দোয়া করা হয়। 

একইসঙ্গে বিশ্বব্যাপী যেন শান্তি প্রতিষ্ঠা হয়, সে দোয়াও করা হয়। গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহম্মেদ, বিভাগীয় কমিশনার মো. শফিকুর রেজা বিশ্বাস, জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হকসহ বিভাগীয় ও জেলা প্রশাসনের কর্মকর্তা, স্থানীয় জনপ্রতিনিধি, বিভিন্ন রাজনৈতিক নেতা, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতা ছাড়াও বিপুলসংখ্যক মুসল্লিরা প্রথম জামাতে উপস্থিত ছিলেন। 

এ ছাড়া নগরীর জামিয়া ইসলামিয়া, চকবাজার জামে মসজিদ, মার্কাজ, বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় মসজিদসহ জেলায় দুই হাজার ৪৫০টি মাঠে এবং বিভিন্ন মসজিদে ইদুল ফিতরের জামাত অনুষ্ঠিত হয়েছে।,

 The post appeared first on Sarabangla http://dlvr.it/SPgPTv

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad