ফিলিপাইনে প্রকাশ্যে গুলি করে বাংলাদেশি ব্যবসায়ীকে খুন - Purbakantho

শিরোনামঃ

শনিবার, ৭ মে, ২০২২

ফিলিপাইনে প্রকাশ্যে গুলি করে বাংলাদেশি ব্যবসায়ীকে খুন

মুন্সীগঞ্জ: ফিলিপাইনের রাজধানী ম্যানিলায় আনোয়ার হোসেন (৬৩) নামে এক প্রবাসী বাংলাদেশি ব্যবসায়ীকে প্রকাশ্যে গুলি করে হত্যার ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার স্থানীয় সময় রাত ৮টা ৪০মিনিটে মেট্রোম্যানিলা টাফ্ট অ্যাভিনিউতে এঘ টনা ঘটে।
নিহত আনোয়ার মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ী উপজেলার আউটশাহি ইউনিয়নের কাইচাইল গ্রামের মৃত তোফাজ্জল হোসেনের ছেলে। তার স্ত্রী থাকেন রাজধানী ঢাকায়। এঘটনায় একজনকে গ্রেফতার করেছে ফিলিপাইন পুলিশ। শুক্রবার (৬ মে) নিহতের বড় ভাই আবুল হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, জানায়, গত ২৬ বছরের বেশি সময় ধরে সে ফিলিপাইনে প্রবাসী হিসাবে ছিলো। গত ১২ বছরের বেশি সময় ধরে বাংলাদেশ থেকে গার্মেন্টস পণ্য নিয়ে ফিলিপাইনে বিক্রির ব্যবসা করতেন। 

বৃহস্পতিবার রাতে বাড়ি থেকে অফিসে যাচ্ছিলেন তিনি। পথে টাফ্ট এভিনিউতে এক অস্ত্রধারী তাকে গুলি করে। গুলির পরপরই আনোয়ারকে স্থানীয় একটি হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহতের চাচাতো ভাই বলেন, ‘সিসিটিভির ফুটেজে দেখলাম। রাস্তার পাশে ফুটপাত ধরে হাঁটার সময় সাদা টিশার্ট পরা একজন আনোয়ারকে পিছন থেকে মাথায় গুলি করে দৌঁড়ে পালিয়ে যায়। ঘটনার পরপরই মাটিতে লুটিয়ে সে।’ এদিকে এঘটনায় নিহত পরিবার ও সহকর্মীদের মধ্যে নেমে এসেছে শোকের ছায়া।

 এ ঘটনায় জড়িতদের সর্বোচ্চ শাস্তির দাবি জানান তারা। নিহতের ভাতিজি জামাই হাবিবুর রহমান বলেন, ‘আমরা বাংলাদেশ সরকারের কাছে দাবি জানাই, যারাই এ ঘটনা ঘটিয়েছে তাদের শাস্তির ব্যবস্থা করতে।’ 

 The post appeared first on Sarabangla http://dlvr.it/SPtz8v

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন