শিরোনাম :

10/trending/recent

Hot Widget

অনুসন্ধান ফলাফল পেতে এখানে টাইপ করুন !

কুসিক নির্বাচন: সিইসি কুমিল্লায় যাচ্ছেন আজ

কুমিল্লা সিটি করপোরেশন (কুসিক) নির্বাচনকে সামনে রেখে রোববার (২৯ মে) সেখানে যাচ্ছেন প্রধান নির্বাচন কমিশনার কাজী হাবিবুল বাশার।

সিটি করপোরেশন নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা নির্বাচন কমিশন সচিবালয়ের পরিচালক (এনআইডি উইং) মো. শাহেদুন্নবী চৌধুরী জানান, প্রধান নির্বাচন কমিশনার বেলা ১১টায় শিল্পকলা একাডেমি মিলনায়তনে প্রার্থীদের সঙ্গে নির্বাচন আচরণবিধি নিয়ে মতবিনিময় করবেন।

আগামী ১৫ জুন এই সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে দলীয় ২ জন প্রার্থীসহ ৫ জন প্রার্থী এবং ৯টি সংরক্ষিত ওয়ার্ডে ৩৬ জন মহিলা কাউন্সিলর প্রার্থী, ২৭টি ওয়ার্ডের মধ্যে ২৫টি ওয়ার্ডে ১০৬ জন কাউন্সিলর প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। সিটি কর্পোরেশনের ৫ নং এবং ১০ নং ওয়ার্ডের একক প্রার্থী হওয়ায় সাবেক ২ জন ওয়ার্ড কাউন্সিলর ২টি ওয়ার্ডে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত।

প্রার্থীদের প্রতীক বরাদ্দের পর থেকে নির্বাচনের একদিন আগে আগামী ১৩ জুন পর্যন্ত নগরীতে বেলা ২টা হতে প্রার্থীরা রাত ৮টায় পর্যন্ত নির্বাচনী প্রচারণা করতে পারবে। প্রতিদিন ৬ ঘন্টা করে ১৭ দিনে ১০২ ঘন্টা মাইকিং ও প্রচারণা করার সুযোগ রয়েছে। রিটার্নিং অফিসারের অনুমতি সাপেক্ষে সভা সমাবেশ এবং নির্বাচন অফিস স্থাপন করার জন্য নির্বাচন আচরণবিধি মোতাবেক প্রার্থীদের নির্দেশনা দেয়া হয়েছে।

এদিকে সুষ্ঠু নির্বাচন পরিবেশ রক্ষায় নগরীতে নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে বিজিবি পুলিশ ও আইন শৃঙ্খলা বাহিনীর টহল অব্যাহত রয়েছে। খবর বাসসের।

The post কুসিক নির্বাচন: সিইসি কুমিল্লায় যাচ্ছেন আজ appeared first on Sarabangla | Breaking News | Sports | Entertainment.



from জাতীয় – Sarabangla | Breaking News | Sports | Entertainment https://ift.tt/Mis0xm4

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad