শিরোনাম :

10/trending/recent

Hot Widget

অনুসন্ধান ফলাফল পেতে এখানে টাইপ করুন !

রিয়াল মাদ্রিদের কাছে হারের হতাশা ভুলে আবার জেগে উঠবে ম্যানসিটি, আশায় কোচ গার্দিওলা

ম্যানচেস্টার সিটির সমর্থকরা তখন উৎসবের প্রস্তুতি নিচ্ছেন, ঘরের মাঠে বিদায়ের ক্ষণ গুনছেন রিয়াল সমর্থকরা। এমন এক লড়াইয়ে অবিশ্বাস্য প্রত্যাবর্তনের গল্প লিখলো রিয়াল মাদ্রিদ।
সান্তিয়াগো বার্নাব্যুতে বুধবার রাতে সেমিফাইনালের দ্বিতীয় লেগে ৮৯ মিনিট পর্যন্তও ১-০ গোলে এগিয়ে ছিল সিটি। দুই লেগ মিলিয়ে ৫-৩ গোলের অগ্রগামিতায় ফাইনাল বলতে গেলে হাতের মুঠোয় ছিল তাদের। সেখান থেকে অবিশ্বাস্যভাবে ঘুরে দাঁড়িয়ে রিয়াল ম্যাচটি জিতে নিয়েছে ৩-১ গোলে। ১২০ মিনিটের লড়াই শেষে ৬-৫ গোলের অগ্রগামিতায় ফাইনালে নাম লিখিয়েছে কার্লো আনচেলত্তির দল।

এমন হার মেনে নেওয়া যায়? ম্যান সিটি কোচ পেপ গার্দিওলা মনে করেন, প্রথমবারের মতো চ্যাম্পিয়নস লিগ শিরোপা জয়ের চিন্তাই চাপ তৈরি করেছিল, আর সেই ভেঙে পড়েন তার দলের খেলোয়াড়রা।

চ্যাম্পিয়নস লিগ তো গেলো। গার্দিওলা ভয়ে আছেন প্রিমিয়ার লিগ নিয়ে। সিটি কোচ স্বীকার করলেন, তার শিষ্যরা ভীষণভাবে ভেঙে পড়েছে। নতুন করে তাদের মনোবল ফিরিয়ে মাঠে নামানো কঠিন কাজ হবে। এক পয়েন্ট কম নিয়ে প্রিমিয়ার লিগে তাদের ঘাড়ে নিঃশ্বাস ফেলছে লিভারপুল। একটু ভুল করলেই লিগ শিরোপাটাও যাবে।


রিয়ালের কাছে হারের পর গার্দিওলা বলেন, 'হ্যাঁ (এটা নিষ্ঠুর)। আমরা কাছে ছিলাম। কিন্তু শেষ পর্যন্ত পারিনি। আমরা সেরাটা দিতে পারিনি। তবে সেমিফাইনালে খেলোয়াড়রা চাপ অনুভব করে যে, তাদের এটা করতেই হবে। আমরা খুবই কাছে ছিলাম। ‘কিন্তু ফুটবল আনপ্রেডিক্টেবল, আমাদের মেনে নিতেই হবে।,

সিচি কোচ যোগ করেন, 'আমরা ভালো খেলেছি। এমন নয় যে তারা একের পর এক আক্রমণ করেছিল। কিন্তু শেষ সময়টা পার্থক্য গড়ে দিলো! `ছেলেরা ভেঙে পড়েছে। তাদের নতুন করে একসাথে করতে হবে।,

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad