নেত্রকোণায় আইএফআইসি ব্যাংক-এর ১৬৪তম শাখার শুভ উদ্বোধন - Purbakantho

শিরোনামঃ

রবিবার, ১৯ জুন, ২০২২

নেত্রকোণায় আইএফআইসি ব্যাংক-এর ১৬৪তম শাখার শুভ উদ্বোধন

এ কে এম আব্দুল্লাহ্, নেত্রকোণা : গারো পাহাড়ের পাদদেশে, প্রাকৃতিক সম্পদে ভরপুর, নৈসর্গিক সৌন্দর্যের অপূর্ব লীলাভূমি নেত্রকোণা জেলায় এই প্রথম আইএফআইসি ব্যাংক-এর শাখা উদ্বোধন করা হয়েছে।

আজ রোববার (১৯জুন) দুপুরে নেত্রকোনা জেলা শহরের বারহাট্টা রোডস্থ নরসিংহ জিউর আখড়ার সামনের মঙ্গল সাহার নব নির্মিত ভবনে আইএফআইসি ব্যাংক-এর ১৬৪তম শাখার উদ্বোধন করা হয়।
নেত্রকোণা পৌরসভার মেয়র বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ নজরুল ইসলাম খান আনুষ্ঠানিক ভাবে ফিতা কেটে এ ব্যাংকের কার্যক্রম উদ্বোধন করেন।, আইএফআইসি ব্যাংক নেত্রকোণা জেলা শাখার ব্যাবস্থাপক মোহাম্মদ কাউসার সুমনের সভাপতিত্বে ব্যাংকের রিলেসনশীপ অফিসার এস এম আসিফ ইশতিয়াক এর সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ নজরুল ইসলাম খান।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন আই এফআইসি ব্যাংকের ময়মনসিংহ শাখার প্রধান শাখা ব্যাবস্থাপক ও এসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট শেফায়েতুল ইসলাম।, অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, নেত্রকোণা জেলার বিশিষ্ট ব্যবসায়ী মঙ্গল চন্দ্র সাহাসহ স্থানীয় ব্যবসায়ীবৃন্দ।
এ সময় বক্তারা আইএফআইসি ব্যাংক যাতে গ্রাহকদের সব ধরনের সেবা দিতে পারে তার জন্য ব্যাংকের সকল কর্মকর্তাদেরকে সততা, নিষ্ঠা ও আন্তরিকতার সহিত দায়িত্ব পালনের আহবান জানান। ‘পরিশেষে তারা এই ব্যাংকটির উত্তর উত্তর সমৃদ্ধি কামনা করেন।,

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন