শিরোনাম :

10/trending/recent

Hot Widget

অনুসন্ধান ফলাফল পেতে এখানে টাইপ করুন !

পদ্মা সেতু উদ্বোধন অনুষ্ঠানে অতিথিরা পাবেন নানা উপহার

ঢাকা: পদ্মা সেতুর উদ্বোধন অনুষ্ঠান স্মরণীয় করে রাখতে আমন্ত্রিত অতিথিদের পদ্মা সেতুর ছবিসংবলিত সিল্কের টাই, বিভিন্ন রঙের চাবির রিং, পেপার ওয়েট ও মোবাইল ওয়ালেট উপহার দেওয়া হবে। উপস্থিত সবাইকে দেওয়া হবে সেতুর ছবিসংবলিত মাস্ক। 
আর প্রকল্পের পক্ষ থেকে অতিথিদের দেওয়া হবে মেটাল কোট পিন। প্রতিটি উপহারসামগ্রী ৩০০ পিস করে কিনছে সেতু বিভাগ। মাস্ক কেনা হচ্ছে ৬ হাজার ৩০০টি। এসব উপহারসামগ্রী কিনতে ব্যয় হবে ১৫ লাখ ৬১ হাজার ৩৬৫ টাকা। স্যুভেনির উপকমিটি সূত্রে এসব তথ্য জানা গেছে। তাদের দেওয়া তথ্যমতে, উদ্বোধন অনুষ্ঠানে ৬ হাজার মানুষের জন্য খাবারের আয়োজন করা হচ্ছে। 

খাবার সরবরাহ করবে বাংলাদেশ পর্যটন করপোরেশন। অনুষ্ঠান সফল করতে ১৮টি উপকমিটি করা হয়েছে। উদ্বোধন অনুষ্ঠানস্থল বর্ণিল সাজে সাজানো হবে। নিরাপত্তা নিশ্চিত করবে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। সেতু বিভাগের পক্ষ থেকে সিসি ক্যামেরা স্থাপন করা হচ্ছে। উদ্বোধন অনুষ্ঠানের কাজ পেয়েছে ‘ইভেন্ট টাচ’ নামে একটি বেসরকারি প্রতিষ্ঠান। 

তারা ২ জুন কাজ শুরু করেছে। প্রায় ৩০০ সরকারি অনুষ্ঠান আয়োজনের অভিজ্ঞতা রয়েছে তাদের। আগামী ২৫ জুন সকাল ১০টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা পদ্মা সেতুতে যান চলাচল উদ্বোধন করবেন। এ উপলক্ষে মাওয়া প্রান্তে হবে সুধী সমাবেশ এবং জাজিরা প্রান্তে হবে জনসমাবেশ। 

 The post appeared first on Sarabangla http://dlvr.it/SRt4sp

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad