পূর্বধলায় ট্রাকের ধাক্কায় ইউপি সচিব আহতের মামলায় ট্রাকচালকের দুই বছরের কারাদণ্ড - Purbakantho

শিরোনামঃ

বুধবার, ২৪ আগস্ট, ২০২২

পূর্বধলায় ট্রাকের ধাক্কায় ইউপি সচিব আহতের মামলায় ট্রাকচালকের দুই বছরের কারাদণ্ড

নেত্রকোনার পূর্বধলায় ইউপি সচিব শহিদুল আলম মামুনকে ট্রাক চাপায় আহতের মামলায়  রেজাউল করিম (২৪) নামের এক ট্রাক চালককে দুই বছরের সশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত।

আজ বুধবার (২৪ আগস্ট) দুপুরে নেত্রকোনার সিনিয়র জেলা ও দায়রা জজ আদালতের বিচারক শাহাদাৎ হোসেন এ রায় দেন।


দণ্ডপ্রাপ্ত রেজাউল করিম ময়মনসিংহ জেলার ফুলপুর উপজেলার কুকাইল ২য় খন্ড গ্রামের মতিউর রহমানের ছেলে ।,


ইউপি সচিব শহিদুল আলম মামুন উপজেলার পূর্ব মৌদাম গ্রামের মৃত আলহাজ্ব আইজ উদ্দিন মাস্টারের ছেলে। তিনি বর্তমানে উপজেলার বিশকাকুনী ইউনিয়ন পরিষদে কর্মরত আছেন।


মামলা সূত্রে জানা যায়, ২০২০ সালের ১৮ আগস্ট সকালে শ্যামগঞ্জ-বিরিশিরি সড়কের পূর্বধলা উপজেলার চৌরাস্তা নামক স্থানে ইউপি সচিব শহিদুল আলম মামুনকে (ঢাকা মেট্রো-ট-২৪-২২৫৬) একটি ট্রাক চাপা দেয়। এতে তার বাম পা মারাত্মক আঘাত প্রাপ্ত হয়।  

গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে পূর্বধলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।


এ দিকে স্থানীয়রা তাৎক্ষণিক ট্রাকসহ চালককে আটক করে পুলিশে সোর্পদ করে। পরে ২০২০ সালের ২৬ আগস্ট আহতের বড় ভাই পূর্বধলা প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক ইত্তেফাক পত্রিকার পূর্বধলা প্রতিনিধি শফিকুল আলম শাহীন বাদী হয়ে পূর্বধলা থানায় একটি মামলা দায়ের করেন।,


দীর্ঘ সময় পর এ মামলায় সাক্ষীদের সাক্ষ্য প্রমাণ শেষে আদালতে অভিযোগ প্রমাণিত হওয়ায় আজ বুধবার দুপুরে আসামীর উপস্থিতিতে বিজ্ঞ আদালত এ রায় দেন।,

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

পৃষ্ঠাসমূহ