‘শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রী নির্বাচিত করতে হবে’ - Purbakantho

শিরোনামঃ

সোমবার, ৮ আগস্ট, ২০২২

‘শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রী নির্বাচিত করতে হবে’

বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীরপ্রতীক) বলেছেন, ‘বঙ্গবন্ধু গণমানুষের নেতা ছিলেন। তিনি আমাদের স্বাধীন দেশ উপহার দিয়েছেন। বঙ্গবন্ধুর দল আওয়ামী লীগ উন্নয়নের রাজনীতি করে। দেশের মানুষ এখন পদ্মাসেতুর সুফল ভোগ করছে। শেখ হাসিনাকে আবার প্রধানমন্ত্রী নির্বাচিত করতে হবে। 
আমরা সেই লক্ষ্যে কাজ করে যাচ্ছি।’ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাৎ বার্ষিকী পালন উপলক্ষে অনু‌ষ্ঠিত আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্ত‌ব্যে মন্ত্রী এসব কথা ব‌লেন। রোববার (৭ আগস্ট) নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার মুড়াপাড়া ইউনিয়‌নের ১০টি স্থানে আলাদাভাবে আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গসংগঠনের উদ্যোগে এসব আয়োজন করা হয়। 


বিএনপি-জামায়াত জোট ক্ষমতায় থাকাবস্থায় দে‌শে কোন উন্নয়ন ক‌রে‌নি, তারা দে‌শের সম্পদ লুটপাট করেছে উল্লেখ করে বস্ত্র ও পাটমন্ত্রী বলেন, ‘বিএনপি-জামায়াত সবসময় দেশের বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত থাকে। একটার পর একটা ইস্যু তৈরি করে দেশের শান্তি বিনষ্ট করতে চায় তারা। বিএনপি-জামায়াত জোট আবারও ষড়যন্ত্র করছে। 


তারা মাথাচাড়া দিয়ে উঠতে পারে, তাদের সম্পর্কে সজাগ থাকুন। দে‌শের উন্নয়‌নের স্বা‌র্থে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে আবারও ক্ষমতায় আনতে সবার প্রতি আহ্বান জানাচ্ছি।


রূপগঞ্জ উপ‌জেলা আওয়ামী লীগের সা‌বেক দফতর সম্পাদক আব্দুল আজিজের সঞ্চালনায় এসব অনুষ্ঠানে আরও উপ‌স্থিত ছিলেন- রূপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান ভুঁইয়া, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাহ‌রিয়ার পান্না সো‌হেল, মুড়াপাড়া ইউনিয়ন প‌রিষদের চেয়ারম্যান তোফা‌য়েল আহ‌মেদ আলমাছ, আওয়ামী লী‌গ নেতা তা‌বিবুল কা‌দির তমাল, মুড়াপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলীমু‌দ্দিন মিয়া, উপ‌জেলা ছাত্রলী‌গের সাধারণ সম্পাদক শেখ ফ‌রিদ ভুঁইয়া মাসুমসহ অনেকে। 



 The post appeared first on Sarabangla http://dlvr.it/SWCzsM

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন