অভিষিক্ত ইবাদত জোড়া আঘাতে ফেরালেন রাজা-মাধেভেরকে - Purbakantho

শিরোনামঃ

বুধবার, ১০ আগস্ট, ২০২২

অভিষিক্ত ইবাদত জোড়া আঘাতে ফেরালেন রাজা-মাধেভেরকে

ওয়ানডে সিরিজের মাঝে ইনজুরির হানায় বাংলাদেশ দল তখন কাবু। তখনই দ্বিতীয় ওয়ানডের আগে বাংলাদেশ থেকে উড়িয়ে নিয়ে যাওয়া হলো পেসার ইবাদত হোসেনকে।
আর তৃতীয় ওয়ানডেতে শরিফুল ইসলাম এবং তাসকিন আহমেদ একাদশের বাইরে চলে গেলেন তাদের জায়গা পূরণ করতে জাতীয় দলে অভিষেক ঘটল পেসার ইবাদত হোসেনের। আর অভিষেকেই চোখ রাঙাচ্ছেন ইবাদত। ক্যারিয়ারের করা দ্বিতীয় ওভারের জোড়া আঘাত হানলেন তিনি।


যার ভেতর টানা দুই ম্যাচে সেঞ্চুরি হাঁকিয়ে জিম্বাবুয়েকে জয় এনে দেওয়া সিকান্দার রাজার উইকেটও রয়েছে। ইনিংসের চতুর্থ ওভারে বল হাতে আসেন ইবাদত। ওয়ানডে ক্যারিয়ারের শুরুটা করেন ওয়াইড দিয়ে। এরপর ওভারের শেষদিকে আরও একটি ওয়াইড বল করেন তিনি। এক ওভার বিরতিতে আবারও বল হাতে আসেন ইবাদত। এবারের ওভারটিও শুরু করেন ওয়াইড দিয়ে। এরপর ওভারের তৃতীয় বলে ওয়েসলি মাধেভেরকে ফেরান ইবাদত।


ব্যাক অব লেন্থে করা বলটি রক্ষণাত্মক ভঙ্গিতে খেলতে গিয়ে মেহেদি হাসান মিরাজের হাতে ক্যাচ তুলে দেন মাধেভের। জিম্বাবুয়ে ১৮ রানে হারায় তৃতীয় উইকেট। এর আগে ইনিংসের প্রথম ওভারে হাসান মাহমুদ তাকুদযাওয়ানাশি কাইতানো আর  পরের ওভারেই মেহেদি হাসান মিরাজ তাদিওয়ানাশি মারুমানিকে ফেরান। মাধেভের ফেরার পরে উইকেটে আসেন টানা দুই ম্যাচে দুই সেঞ্চুরি করে জিম্বাবুয়েকে ম্যাচ জেতানো সিকান্দার রাজা। 


ইবাদতের প্রথম ইনসুইং ইয়র্কারে পরাস্ত করেন সিকান্দার রাজাকে। প্রথম বলেই বোল্ড হয়ে ফেরেন সিকান্দার রাজা। আর জিম্বাবুয়ে ষষ্ঠ ওভারে ১৮ রানে হারায় চতুর্থ উইকেট। এই রিপোর্ট লেখা অবধি জিম্বাবুয়ের সংগ্রহ ৮ ওভারে ৪ উইকেটে ৩১ রান। ইনোসেন্ট ১০ আর মাদান্দে ৪ রানে অপরাজিত আছেন।, 


The post appeared first on Sarabangla http://dlvr.it/SWNpm1

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন