বখাটের উত্ত্যক্ত সইতে না পেরে স্কুলছাত্রীর আত্মহত্যার অভিযোগ - Purbakantho

শিরোনামঃ

বৃহস্পতিবার, ৪ আগস্ট, ২০২২

বখাটের উত্ত্যক্ত সইতে না পেরে স্কুলছাত্রীর আত্মহত্যার অভিযোগ

বরিশাল: বখাটের উত্ত্যক্ত সইতে না পেরে ঝালকাঠির কাঠালিয়ায় উপজেলায় নাসরিন আক্তার (১৩) নামে এক স্কুলছাত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। বুধবার (৩ আগস্ট) সন্ধ্যায় উপজেলার উত্তর আউরা গ্রামে এ ঘটনা ঘটে। 
নাসরিন কাঠালিয়া সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্রী ও উত্তর আউরা গ্রামের মো. নাসির হাওলাদারের মেয়ে। বিদ্যালয়ে যাওয়ার পথে ওই গ্রামের শাহজালাল আকনের বখাটে ছেলে সৈকত আকন নাসরিনকে বিভিন্নভাবে উত্ত্যক্ত করত। নিহত নাসরিনের মা চম্পা বেগম অভিযোগ করে জানান, আমার মেয়ে নাসরিনকে স্কুলে আসা-যাওয়ার পথে আমার মেয়েকে সৈকত প্রায়ই বাজে কথা বলে বিভিন্নভাবে হয়রানি করত। 


এ নিয়ে মেয়েটা সব সময় মানসিকভাবে দুশ্চিন্তায় থাকত। বুধবার বিকেলে আমি আমার বাবার বাড়ি বড় কাঠালিয়া যাই। নাসরিন এসময় ঘরে একা ছিল। সন্ধ্যার দিকে বাড়ি এসে পিছনের বারান্দায় আড়ার সঙ্গে গলায় ফাঁস দিয়ে নাসরিনকে ঝুলতে দেখতে পাই। আমার চিৎকার শুনে বাড়ির লোকজন এসে তাকে উদ্ধার করে। কাঠালিয়া সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মিজানুর রহমান জানান, নাসরিন আক্তার নম্র-ভদ্র ছাত্রী ছিল।


আমাদের কাছে উত্ত্যক্ত করার কোনো ঘটনা সে কখনও জানায়নি বা অভিযোগ করেনি। কাঠালিয়া সদর ইউনিয়ন পরিষদের ১ নম্বর ওয়ার্ড সদস্য (মেম্বর) নুরুল আলম মিলু জানান, সৈকত নাসরিনকে বিয়ের প্রস্তাব দিয়ে ডিস্টার্ব করত। ঘটনার দিন মেয়েটির মা চম্পা বেগম তার বাবার বাড়ি ছিল। ঘর ফাঁকা পেয়ে সে আত্মহত্যা করে। 


কাঠালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুরাদ আলী জানান, মরদেহ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরি করে থানায় নেয়া হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। পরিবারের পক্ষ থেকে অভিযোগ দিলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে। 


 The post appeared first on Sarabangla http://dlvr.it/SW2KTh

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন