মেয়েকে ধর্ষণের অভিযাগে পিতা গ্রেফতার - Purbakantho

শিরোনামঃ

শনিবার, ২৭ আগস্ট, ২০২২

মেয়েকে ধর্ষণের অভিযাগে পিতা গ্রেফতার

কুয়াকাটা (কক্সবাজার): জেলার মহিপুর থানায় ১৮ বছরের মেয়েকে একাধিবার ধর্ষণের অভিযোগে এক পিতাকে গ্রেফতার করেছে পুলিশ। অভিযুক্ত পিতার নাম দেলোয়ার সিকদার (৫০)।

ভুক্তভোগী তরুণী গতকাল শুক্রবার (২৬ আগস্ট) রাতে মহিপুর থানায় তার পিতা দেলোয়ার সিকদারের বিরুদ্ধে একটি ধর্ষণ মামলা দায়ের করেন। এর আগে, গতকাল রাতেই ওই তরুণীকে ধর্ষণ করার সময় দেলোয়ারকে আটক করে পুলিশে সোপর্দ করেন স্থানীয়রা।


তিনি থানার ডাবুলগঞ্জ ইউনিয়নের খাপড়াভাঙ্গা গ্রামের বাসিন্দা। মামলা সূত্রে জানা যায়, এক মাস পূর্বে বিয়ে হয় ওই তরুণীর। কিন্তু আনুষ্ঠানিকভাবে তুলে না দেওয়ায় বাবা-মাসহ বাস করেন তিনি। গত বৃহস্পতিবার রাতের খাবার শেষে ওই তরুণী ঘরের বারান্দায় ঘুমান। রাত ১১টার দিকে চৌকিতে গিয়ে ভুক্তভোগীর মুখে গামছা দিয়ে চেপে ধরে ধর্ষণ করেন দেলোয়ার। 


লজ্জার কারণে বিষয়টি আর কাউকেই জানাননি ওই তরুণী। পরদিন শুক্রবার সকালে তরুণীকে বাড়িতে একা পেয়ে আবারও মুখ চেপে ধর্ষণ করেন তিনি। এ সময় প্রতিবেশিরা বিষয়টি দেখে ফেলে এবং সঙ্গে সঙ্গে দেলোয়ারকে আটক করে পুলিশকে খবর দেয়। 


এ বিষয়ে মহিপুর থানার অফিসার্স ইনচার্জ (ওসি) আবুল খায়ের জানান, ভুক্তভোগী মেয়ে নিজেই বাদী হয়ে বাবা দেলোয়ার সিকদারের বিরুদ্ধে মামলা করেছেন। ওই তরুণীকে শনিবার তার স্বামীর বাড়িতে আনুষ্ঠানিকভাবে তুলে দেওয়ার কথা ছিল। কিন্তু এর আগেই তার বাবা এই ন্যাক্কারজনক ঘটনা ঘটিয়েছে। 


এর আগে, দেলোয়ার সিকদার মোট ৬টি বিয়ে করেছেন। মামলার পর তাকে গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে বলেও জানান ওসি আবুল খায়ের। 


 The post appeared first on Sarabangla http://dlvr.it/SXKrvV

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন