শিরোনাম :

10/trending/recent

Hot Widget

অনুসন্ধান ফলাফল পেতে এখানে টাইপ করুন !

দেশে পৌঁছাল গাফফার চৌধুরীর মরদেহ

ঢাকা: দেশবরেণ্য সাংবাদিক, লেখক, কলামিস্ট ও একুশের অমর গানের রচয়িতা আবদুল গাফফার চৌধুরীর মরদেহ দেশে এসেছে। তার মরদেহ বহনকরী বাংলাদেশ বিমানের বিজি ২০২ ফ্লাইটটি শনিবার (২৮ মে) বেলা ১১টায় ঢাকায় পৌঁছায়।

হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে আবদুল গাফফার চৌধুরীর মরদেহ গ্রহণ করেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক।

জানা যায়, বাংলাদেশ হাইকমিশন লন্ডনের তত্ত্বাবধানে বাংলাদেশ বিমানের ফ্লাইটে তার মরদেহ দেশে আনা হয়েছে। বিমানবন্দরে গাফফার চৌধুরীর মরদেহ গ্রহণে সময় সরকারের উর্ধ্বতন ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

এদিকে আরও জানা যায়, গাফফার চৌধুরীর মরদেহ বিমানবন্দর থেকে নিয়ে যাওয়ার কথা কেন্দ্রীয় শহিদ মিনারে। সেখানে বেলা ১টা থেকে ৩টা পর্যন্ত সর্বস্তরের মানুষের শ্রদ্ধা জানানোর জন্য মরদেহ রাখা হবে এবং গার্ড অব অনার প্রদান করা হবে। সাড়ে ৩টায় ঢাকা বিশ্ববিদ্যালয় মসজিদে তার জানাজা হবে। বিকাল ৪টায় গাফফার চৌধুরীর মরদেহ নিয়ে যাওয়া হবে তার প্রিয় কর্মস্থল জাতীয় প্রেসক্লাবে। সেখান থেকে সাড়ে ৪টায় মিরপুরের শহিদ বুদ্দিজীবী কবরস্থানে তার মরদেহ নিয়ে যাওয়া হবে। পরে সেখানেই তাকে দাফন করা হবে।

[caption id="attachment_675958" align="alignnone" width="800"]আবদুল গাফফার চৌধুরীর মরদেহ গ্রহণ করেন করেন মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক। আবদুল গাফফার চৌধুরীর মরদেহ গ্রহণ করেন করেন মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক।[/caption]

উল্লেখ্য, আবদুল গাফফার চৌধুরী ১৯ মে লন্ডনের একটি হাসপাতালে মারা যান। দীর্ঘদিন ধরে তিনি নানা রোগে আক্রান্ত ছিলেন বলে জানা গিয়েছে।

The post দেশে পৌঁছাল গাফফার চৌধুরীর মরদেহ appeared first on Sarabangla | Breaking News | Sports | Entertainment.



from জাতীয় – Sarabangla | Breaking News | Sports | Entertainment https://ift.tt/4MCJrRp

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad