দুর্গাপুরে নৌকা ডুবে মাদ্রাসা ছাত্রী নিখোঁজ - পূর্বকন্ঠ

শিরোনাম :

দুর্গাপুরে নৌকা ডুবে মাদ্রাসা ছাত্রী নিখোঁজ

দুর্গাপুর (নেত্রকোনা) প্রতিনিধি : নেত্রকোনার দুর্গাপুরে সোমেশ্বরী নদীতে নৌকা ডুবে এক মাদ্রাসা ছাত্রী নিখোঁজ হয়েছে। বৃহস্পতিবার (০৪ জুলাই) বিকেলে উপজেলার চন্ডিগড় ইউনিয়নের প্রত্যন্ত অঞ্চল কেরনখলা-খালিশাপাড়া ফেরিঘাটে এ নৌকা ডুবির ঘটনা ঘটে। নিখোঁজ ছাত্রীর নাম রেখা আক্তার (১৭)। সে উপজেলার বিরিশিরি ইউনিয়নের খালিশাপাড়া গ্রামের মহরম আলীর মেয়ে ও স্থানীয় কেরনখলা মহিলা মাদ্রাসার ছাত্রী।

স্থানীয় লোকজন ও ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার বিকেলের দিকে ২০-২৫ জনকে নিয়ে একটি ডিঙি নৌকা কেরনখলা ফেরিঘাট থেকে খালিশাপাড়া ঘাটে যাচ্ছিল। নৌকাটি কেরনখলা ঘাট থেকে কিছুদূর যেতেই ডুবে যায়। এ সময় নৌকায় থাকা যাত্রীরা স্থানীয়দের সহায়তা ও সাঁতার কেটে তীরে উঠলেও ওই মাদ্রাসা ছাত্রী তীরে উঠতে পারেনি। পরে অনেক খোজাখুঁজি করেও তাকে পাওয়া যায়নি। এ রিপোর্ট লেখা পর্যন্ত সে নিখোঁজ রয়েছে।



নৌকা ডুবে যাওয়ার ঘটনায় প্রাণে বেঁচে যাওয়া যাত্রী সোহেল রানা জানান, নৌকায় বেশি মানুষ নেওয়া ও নৌকার নিচ দিয়ে পানি ওঠার কারণেই নৌকাটি ডুবে যায়।‘ নৌকার মাঝিকে না করা সত্বেও বেশি মানুষ নিয়ে সামনে যেতেই এ ঘটনা ঘটে।, 

 


দুর্গাপুর ফায়ার সার্ভিসের লিডার মুহাম্মদ আলী বলেন, নৌকার নিচে ছিদ্রি ও বেশি যাত্রী নেওয়ার জন্যই নৌকাটি ডুবে গেছে বলে স্থানীয় মাধ্যমে জানা গেছে। আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। ময়মনসিংহের ডুবুরি দলকে খবর দেওয়া হয়েছে। তাঁরা আসা মাত্রই উদ্ধার কাজ শুরু করা হবে।



দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উত্তম চন্দ্র দেব পূর্বকন্ঠকে জানান, ঘটনাস্থল ঘুরে এসেছি। আমাদের পুলিশ টিম ঘটনাস্থলে আছে। ‘ডুবুরি দল এসে উদ্ধার কাজ শুরু করবে।,' 

কোন মন্তব্য নেই: