শিরোনাম :

10/trending/recent

Hot Widget

অনুসন্ধান ফলাফল পেতে এখানে টাইপ করুন !

দুর্গাপুরে হতদরিদ্রদের মাঝে চাল বিতরণ

দুর্গাপুর (নেত্রকোনা) প্রতিনিধি:জেলার দুর্গাপুরে করেনা ইস্যুতে এলাকা লকডাউন থাকায় গৃহবন্ধি মানুষের মাঝে খাদ্য সহায়তা হিসেবে চাল বিতরণ করা হয়েছে। সোমবার দুপুরে গাঁওকান্দিয়া ইউনিয়নের জন্য এ চাল বিতরণ করা হয়।

করোনা ইস্যুতে প্রায় ১মাস পুরো ইউনিয়ন লকডাউন থাকায় ইউনিয়নের বিভিন্ন গ্রামের নি¤œ আয়ের মানুষ গৃহবন্ধি হয়ে পড়েছে। এরই প্রেক্ষিতে সরকারী জিআর সহায়তা হিসেবে প্রতিজনকে ১০কেজি করে ৫শত জনের মধ্যে সরকারী ভাবে চাল বিতরনের উদ্দ্যেগ গ্রহন করা হয়। এ সময় অন্যদের মধ্যে উপজেলা পরিষদ চেয়ারম্যান জান্নাতুল ফেরদৌস আরা ঝুমা তালুকদার, উপজেলা প্রকল্পবাস্তবায়ন কর্মকর্তা মো. সাইফুল ইসলাম, ইউপি চেয়ারম্যান আব্দুল মতিন মোতালেব, ট্যাগ অফিসার মো. ফয়েজ উদ্দিন ফকির, প্রেসক্লাব সাংবাদিকবৃন্দ, ইউপি সচিব, ইউপি সদস্য-সদস্যা সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিগন উপস্থিত ছিলেন। 

ইউপি চেয়ারম্যান আব্দুল মতিন মোতালেব বলেন, দেশের এই ক্রান্তিলগ্নে করোনা ভাইরাস সম্পর্কে জন-সচেতনতা বৃদ্ধি করতে সরকারী নির্দেশনা গুলো মেনে, নিরাপদ দুরত্ব বজায় রেখে সকলকে অবস্থান করিয়ে চাল বিতরণ করেছি। সরকারী সাহায্যের পাশাপাশি স্থানীয় বিত্তশালীদের হতদরিদ্রদের সহায়তায় এগিয়ে আসার আহবান জানাই।   

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad