মঙ্গলবার, ২৩ নভেম্বর, ২০২১

পূর্বধলায় ইঁদুর মারার বিষ খেয়ে নারীর আত্মহত্যা

ডাঃ মোঃ শহীদুল্লাহ্, বিশেষ প্রতিনিধি: নেত্রকোনার পূর্বধলায় দাম্পত্য কলহের জের ধরে ইঁদুর মারার ট্যাবলেট খেয়ে তাসলিমা (৩৭) নামের এক গৃহবধু আত্মহত্যা করেছেন। তিনি উপজেলার ঘাগড়া ইউনিয়নের বাইঞ্জা গ্রামের প্রবাসী আবুল হাসেমের স্ত্রী।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, নিহত তাসলিমার স্বামী আবুল হাসেম গত ২০১৩ সালে বাহারাইন যাওয়ার পর সেখান থেকে তার স্ত্রীর নামে নিয়মিত টাকা পাঠাতেন।

গত এক মাস আগে তিনি প্রবাস থেকে বাড়ি এসে স্ত্রীর ব্যাংক একাউন্টে টাকার কিছুটা গরমিল দেখতে পান। এ নিয়ে ক’দিন যাবত স্বামী-স্ত্রীর মধ্যে কলহের সৃষ্টি হয়।

এক পর্যায়ে সোমবার (২২ নভেম্বর)দুপুরে তাসলিমা সবার অজান্তে ইঁদুর নিধনের ট্যাবলেট খেয়ে অজ্ঞান হয়ে পড়েন। তাৎক্ষণিক বাড়ির লোকজন তাকে উদ্ধার করে প্রথমে পূর্বধলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে সোমবার রাতে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।

পূর্বধলা থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আলা উদ্দিন জানান, খবর পেয়ে আজ মঙ্গলবার সকালে বাইঞ্জা গ্রাম থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।

ঘোষনা : আমাদের পূর্বকন্ঠ ওয়েবসাইটে প্রবেশ করার জন্য আপনাকে স্বাগতম। আপনার আশপাশে ঘটে যাওয়া খবরা খবর জানাতে যোগাযোগ করুন ০১৭১৩৫৭৩৫০২এই নাম্বারে। সমসাময়িক বিষয় নিয়ে আপনিও চাইলে পূর্বকন্ঠ অনলাইন প্রকাশনায় লিখতে পারেন কলাম/ মতামত। আপনার গঠনমূলক লেখা ছাপা হবে যথাযথ গুরুত্ব দিয়ে ( অবশ্যই সম্পাদনা সহকারে)। আপনি কি আপনার নিউজপেপার অথবা অনলাইন টিভি, ই-পেপার, ই-কমার্স, কর্পোরেট, বিজনেস, পার্সোনাল ও শিক্ষাপ্রতিষ্ঠানের জন্য প্রিমিয়াম থিম খুজছেন? আমাদের রয়েছে ১০০+ প্রিমিয়াম ওয়ার্ডপ্রেস থিম। আমাদের রয়েছে নিউজপেপার, অনলাইন টিভি, ই-কমার্স, কর্পোরেট, বিজনেস, পার্সোনাল ও শিক্ষাপ্রতিষ্ঠানের থিম। আপনি কি অনলাইন রেডিও কিংবা অনলাইল লাইভ টিভি চ্যানেল বানাতে চান ? অনলাইন টিভিতে আপনি আপনার মনের মতো কনটেন্ট সম্প্রচার করতে পারবেন। আপনার এলাকার সংবাদ, প্রামান্য প্রতিবেদন দিয়ে সাজিয়ে নিন আপনার দৈনিক প্লেলিষ্ট। আপনি চাইলে ইউটিউব/ভিডিও বা সরাসরি কোন লিংক দিয়ে প্লেলিষ্ট বানিয়ে ২৪ ঘন্টা সম্প্রচার করতে পারেন। তাই আজই যোগাযোগ করুন ☎ ০১৭১৩৫৭৩৫০২ এই নাম্বারে।

শেয়ার করুন

0 Please Share a Your Opinion.: