সোমবার, ২২ নভেম্বর, ২০২১

দুর্গাপুরে নৌকা প্রার্থীর কর্মী-সমর্থকদের ওপর হামলা, আটক ১০

তোবারক হোসেন খোকন, দুর্গাপুর (নেত্রকোনা) : নেত্রকোনার দুর্গাপুরে ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রার্থীর কর্মী-সমর্থকরা প্রচারণা চালানোর সময় এক স্বতন্ত্র প্রার্থীর লোকজন তাদের প্রচারণায় বাঁধা, দোকান ভাংচুর ও হামলার ঘটনা ঘটিয়েছে। রোববার রাতে উপজেলার ৪নং বিরিশিরি ইউনিয়নের ভুলিগাও এলাকায় এ হামলার ঘটনা ঘটে।

এলাকাবাসী ও পুলিশ সুত্রে জানা গেছে, রোববার রাতে নৌকা প্রার্থী রফিকুল ইসলাম রুহু এর লোকজন ওই ইউনিয়নের ভুলিগাঁও‘র মাদরাসা মার্কেটে কামরুল ইসলামের দোকানে নৌকা প্রতিকের প্রচারণা চালানোর সময় স্বতন্ত্র প্রার্থী মজিবুর রহমান এর লোকজন তাদের ওপর হামলা চালিয়ে দোকান ভাংচুরসহ প্রায় ৪০ হাজার টাকা নিয়ে যায় ।

এ সময় তাদের হামলায় মাজাহারুল ইসলাম, আব্দুল হান্নান ও মজিবুর রহমান গুরুতর আহত হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা হাসপাতলে ভর্তি করেন।

এ ব্যাপারে স্বতন্ত্র প্রার্থী মজিবুর রহমানের সাথে কথা বললে তিনি বলেন, আমি বা আমার কর্মীরা এ ধরনের কোনো ঘটনায় জড়িত নই। তারাই আমাদের ওপর হামলা চালিয়েছে।

দুর্গাপুর থানার ওসি শাহনূর এ আলম জানান, এ বিষয়ে নৌকা প্রার্থীর সমর্থক মাজাহারুল বাদী হয়ে ৪২ জনকে আসামী করে একটি অভিযোগ দায়ের করেছে। এ ঘটনায় পুলিশ রোববার গভীর রাতে ১০জনকে আটক করেছে।



ঘোষনা : আমাদের পূর্বকন্ঠ ওয়েবসাইটে প্রবেশ করার জন্য আপনাকে স্বাগতম। আপনার আশপাশে ঘটে যাওয়া খবরা খবর জানাতে যোগাযোগ করুন ০১৭১৩৫৭৩৫০২এই নাম্বারে। সমসাময়িক বিষয় নিয়ে আপনিও চাইলে পূর্বকন্ঠ অনলাইন প্রকাশনায় লিখতে পারেন কলাম/ মতামত। আপনার গঠনমূলক লেখা ছাপা হবে যথাযথ গুরুত্ব দিয়ে ( অবশ্যই সম্পাদনা সহকারে)। আপনি কি আপনার নিউজপেপার অথবা অনলাইন টিভি, ই-পেপার, ই-কমার্স, কর্পোরেট, বিজনেস, পার্সোনাল ও শিক্ষাপ্রতিষ্ঠানের জন্য প্রিমিয়াম থিম খুজছেন? আমাদের রয়েছে ১০০+ প্রিমিয়াম ওয়ার্ডপ্রেস থিম। আমাদের রয়েছে নিউজপেপার, অনলাইন টিভি, ই-কমার্স, কর্পোরেট, বিজনেস, পার্সোনাল ও শিক্ষাপ্রতিষ্ঠানের থিম। আপনি কি অনলাইন রেডিও কিংবা অনলাইল লাইভ টিভি চ্যানেল বানাতে চান ? অনলাইন টিভিতে আপনি আপনার মনের মতো কনটেন্ট সম্প্রচার করতে পারবেন। আপনার এলাকার সংবাদ, প্রামান্য প্রতিবেদন দিয়ে সাজিয়ে নিন আপনার দৈনিক প্লেলিষ্ট। আপনি চাইলে ইউটিউব/ভিডিও বা সরাসরি কোন লিংক দিয়ে প্লেলিষ্ট বানিয়ে ২৪ ঘন্টা সম্প্রচার করতে পারেন। তাই আজই যোগাযোগ করুন ☎ ০১৭১৩৫৭৩৫০২ এই নাম্বারে।

শেয়ার করুন

0 Please Share a Your Opinion.: