পূর্বধলায় উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে মুক্তিযোদ্ধাদের মানববন্ধন - পূর্বকন্ঠ

শিরোনাম :

বৃহস্পতিবার, ২৩ ডিসেম্বর, ২০২১

পূর্বধলায় উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে মুক্তিযোদ্ধাদের মানববন্ধন

পূর্বধলা (নেত্রকোনা) প্রতিনিধি :

নেত্রকোনার পূর্বধলায় মুক্তিযোদ্ধাদের কটুক্তি ও অসদাচরণের প্রতিবাদে উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহিদুল ইসলাম সুজনের বিরুদ্ধে অবস্থান ধর্মঘট, মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। 

আজ বৃহস্পতিবার  সকালে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের উদ্যোগে এ কর্মসূচি পালিত হয়। 

উপজেলা সদরের মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের সামনের সড়কে মানববন্ধন চলাকালীন বক্তব্য রাখেন, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আইয়ুব আলী, মুক্তিযোদ্ধা নিজাম উদ্দিন, সিরাজুল ইসলাম, সাবেক ডেপুটি কমান্ডার আব্দুর রব তালুকদার, আব্দুল কাদির প্রমুখ।

মানববন্ধন শেষে মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড কাউন্সিলের যৌথ উদ্যোগে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে উপজেলা পরিষদ চত্বর এসে শেষ হয়। পরে  উপজেলা পরিষদ চেয়ারম্যানের বিচার দাবীতে উপজেলা নির্বাহী কর্মকর্তার মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করেন বীর মুক্তিযোদ্ধারা।

উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি জাহিদুল ইসলাম সুজন জানান, বীর মুক্তিযোদ্ধারা দেশের গর্বিত ও শ্রেষ্ঠ সন্তান তাদের অবদানে আমরা একটি স্বাধীন ও সার্বভৌম রাষ্ট্র পেয়েছি।  আমার জ্ঞাতসারে কোনো মুক্তিযোদ্ধা আমার দ্বারায় অপমানিত হয়নি বা কাউকে আমি কটুক্তি করিনি। যদি ভুল বসত হয়ে থাকে সেজন্য আমি জাতির শ্রেষ্ঠ সন্তানদের কাছে ক্ষমা চেয়েছি।



কোন মন্তব্য নেই: