বিএনপির নেতাকর্মীদের মুখে গুম-খুনের অভিযোগ মানায় না - Purbakantho

শিরোনামঃ

মঙ্গলবার, ৩ মে, ২০২২

বিএনপির নেতাকর্মীদের মুখে গুম-খুনের অভিযোগ মানায় না

কুষ্টিয়া: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যার মধ্য দিয়ে বিএনপির উত্থান হয়েছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ। তিনি বলেন, হত্যা আর রক্তের মধ্য দিয়ে বিএনপির সৃষ্টি। বঙ্গবন্ধুকে হত্যার মধ্য দিয়ে বিএনপির উত্থান হয়েছে।
এই দলের নেতাকর্মীদের মাথায় শুধু গুম, খুন। তাই তাদের মুখে গুম-খুনের অভিযোগ মানায় না। সোমবার (২ মে) সকাল ১১টায় কুষ্টিয়ায় নিজ বাসভবনে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন। এসময় স্থানীয় আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। সাংবাদিকদের হানিফ বলেন, ক্ষমতায় থাকাকালে ২০০১ থেকে ২০০৬ সাল পর্যন্ত আওয়ামী লীগের ২৬ হাজার নেতাকর্মীকে হত্যা করেছিল বিএনপি। 

এই তথ্য দেশবাসী জানে, ভুলে যায়নি। গ্রেনেড হামলা থেকে শুরু করে আন্দোলনের নামে ২০১৩-১৪-১৫ সালে তারা হত্যাযজ্ঞ চালিয়েছে। তিনি বলেন, এ দেশে যত হত্যা-খুনের অপকর্ম, সবই বিএনপির দ্বারা সংঘটিত হয়েছে। তারা কোন মুখে অন্যের ঘাড়ে দোষ চাপায়? এসময় ইদযাত্রা প্রসঙ্গে হানিফ বলেন, বেশিরভাগ সড়ককে চার লেনে উন্নীত করা হয়েছে।

 যোগাযোগ খাতে এখন অনেক উন্নতি হয়েছে। তাই আগের মতো এবার ইদে ঘরমুখো মানুষের ভোগান্তি হয়নি, ভোগান্তি অনেক কমেছে। মানুষ অনেকটা নিরাপদে বাড়ি পৌঁছাচ্ছে। আওয়ামী লীগ সরকারকে শ্রমিকবান্ধব সরকার অভিহিত করে হানিফ আরও বলেন, এখন শ্রমিকদের মধ্যে অসন্তোষ নেই। কারণ এখন শ্রমিকদের বেতনভাতা বেড়েছে। 

শেখ হাসিনা সরকার গঠনের পর পোশাক খাতের কারখানাগুলোর মালিকদের চাপ দিয়ে দুই-তিন দফায় শ্রমিকদের বেতন বাড়িয়েছেন। ‘আগে পোশাক শ্রমিকদের বেতন কত ছিল আর এখন কত আছে, তা মানুষ জানে।,

 The post  appeared first on Sarabangla http://dlvr.it/SPf0l3

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন