ইদ করা হলো না আজিজুল-মতিউরের - Purbakantho

শিরোনামঃ

বৃহস্পতিবার, ৭ জুলাই, ২০২২

ইদ করা হলো না আজিজুল-মতিউরের

রাজবাড়ী: ইদের ছুটিতে বাড়ি ফেরার পথে মাহেন্দ্র উল্টে আজিজুল জোয়াদ্দার (৩৩) এবং মতিউর রহমান (৩৫) নামে দুই পোশাককর্মী মারা গেছেন। বৃহস্পতিবার (৭ জুলাই) ভোর সাড়ে পাঁচটার দিকে রাজবাড়ী শহরের বড়পুল এলাকার বাস মালিক সমিতি কার্যালয়ের সামনে এই দুর্ঘটনা ঘটে। 

মৃত আজিজুল ঝিনাইদহ জেলার শৈলকুপা থানার নতুন দোহার গ্রামের মৃত নজরুল জোয়াদ্দারের ছেলে ও মতিউর পাশের ডাউটিয়া গ্রামের আতিয়ার রহমানের ছেলে। দুর্ঘটনা কবলিত মাহেন্দ্র'র যাত্রী সবুজ জোয়াদ্দার জানান, নিহত আজিজুল জোয়াদ্দার তার চাচাতো ভাই এবং মতিয়ার তাদের পাশের গ্রামের ছেলে। তারা তিনজন গাজীপুর মহানগরের কোনাবাড়ী (জরুন) এলাকার রিপন গার্মেন্টস নামে একটি পোশাক কারখানায় চাকরি করেন।

কারখানা ইদের ছুটি হওয়ায় বুধবার দিবাগত রাত সাড়ে ১২ টার দিকে তিনি, আজিজুল, মতিয়ার ও মতিয়ারের স্ত্রী শিখা গাজীপুরের কোনাবাড়ী থেকে ঝিনাইদহের শৈলকুপায় গ্রামের বাড়ি যাওয়ার উদ্দেশে রওনা হন। ভোরে ফেরিতে করে দৌলতদিয়া ঘাটে পৌঁছে মাহেন্দ্র গাড়িতে উঠে রাজবাড়ীর পাংশার উদ্দেশ্যে রওনা হন। পাংশায় নেমে তারা শৈলকুপার গাড়িতে বাড়ি যাবেন বলে ভেবেছিলেন। কিন্তু, তাদের বহন করা মাহেন্দ্র গাড়িটি রাজবাড়ী শহরের বড়পুল এলাকায় পৌঁছালে সড়কের আইল্যান্ডের সঙ্গে ধাক্কা লেগে উল্টে যায়। এতে আজিজুল ও মতিউর মাথায় আঘাত লেগে গুরুতর আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে নিলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। 

 সবুজ আরও জানান, মাহেন্দ্র গাড়িতে তারা চারজনসহ মোট ১০ জন যাত্রী ছিলেন। চালক খুব জোরে গাড়ি চালাচ্ছিলেন। বার বার না করা স্বত্বেও চালক বলেন, ‘আমি সারারাত গাড়ি চালিয়েছি কিছুই হবে না’। রাজবাড়ী সদর থানার উপ-পরিদর্শক (এসআই) মোয়াজ্জেম হোসেন জানান, দুর্ঘটনাকবলিত মাহেন্দ্র গাড়িটি জব্দ করে থানায় নেওয়া হয়েছে এবং এর চালককেও আটক করা হয়েছে। মরদেহ দু'টি উদ্ধার করে মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে। এ ব্যাপারে পরবর্তী আইনি কার্যক্রম প্রক্রিয়াধীন। 

 The post appeared first on Sarabangla http://dlvr.it/STTncQ

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন