শিরোনাম :

10/trending/recent

Hot Widget

অনুসন্ধান ফলাফল পেতে এখানে টাইপ করুন !

পূর্বধলায় মজা করে ৩৩৩ কল করে ত্রাণ নেয়ায় দুই ব্যক্তির দন্ড


পূর্বধলা (নেত্রকোনা) সংবাদদাতা ঃ ত্রাণ পাওয়ার উপযোগী নয়। কিন্তু মজা করে ৩৩৩ এ কল করে সরকারি ত্রাণ নেয়ার অপরাধে নেত্রকোনার পূর্বধলায়  হারুন অর-রশিদ (৫৫) ও আবুল বাসার (৩৫) নামের দুই ব্যক্তিকে ২৮ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।

আজ সোমবার রাত ৮টার দিকে সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্টেট নাসরীন বেগম সেতুর নেতৃত্বে পরিচালিত ভ্রাম্যমান আদালত এ অর্থদন্ড প্রদান করেন। দন্ডপ্রাপ্ত হারুন অর-রশিদ ও আবুল বাসারের বাড়ি উপজেলার বিশকাকুনী ইউনিয়নের ধোবারুহী গ্রামে।
উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) উম্মে কুলসুম জানান, আজ সকালে স্বাস্থ্য বাতায়ন হেল্প নম্বর ৩৩৩-এ ফোন দিয়ে ত্রাণের জন্য সহযোগিতা চান ওই দুই ব্যক্তি। জরুরি ভিত্তিতে ত্রাণও পাঠানো হয়। কিন্তু ত্রাণ পাঠানোর পর জানযায়, ওই দুই ব্যক্তির পরিবার ত্রাণ পাওয়ার উপযোগী নয়।

স্থানীয়রা জানান, হারুন অর-রশিদ পেশায় একজন ঠিকাদার। তিনি চাইলে এই মুহূর্তে খেটেখাওয়া মানুষকে কয়েক বস্তা চাল দিতে পারেন। এখন মানুষের মানসিকতা এমন হয়ে গেছে, সরকার ত্রাণ দিচ্ছে, তাকেও পেতে হবে। ত্রাণগুলো দিচ্ছে মূলত নিম্ন আয়ের মানুষদের জন্য, যাদের কাজ বন্ধ হয়ে গেছে। অথচ দুর্যোগমুহূর্তে তারা মজা করেছে। এবার বুঝক মজার কত সাজা।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad