Headlines
Loading...
কুষ্টিয়ায় ডাক্তার, পুলিশসহ করোনায় আক্রান্ত -১৫

কুষ্টিয়ায় ডাক্তার, পুলিশসহ করোনায় আক্রান্ত -১৫

নজরুল ইসলাম মুকুল, কুষ্টিয়া \ কুষ্টিয়ায় ২জন নারীসহ আরো ৮জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। নতুন আক্রান্তদের মধ্যে রয়েছেন একজন নারী ডাক্তারসহ ৩জন মহিলা। এই নিয়ে জেলায় মোট ১৫জনের দেহে করোনা সনাক্ত হলো। কুষ্টিয়ার সিভিল সার্জন ডাঃ এইচ এম আনোয়ারুল ইসলাম রবিবার রাতে এ তথ্য নিশ্চিত করেছেন।
করোনা ভাইরাসে আক্রান্ত নতুন ২ মহিলার বাড়ি জেলার মিরপুরের আমলা ইউনিয়নের মহদীপুর গ্রামে। একজনের বয়স ৩২, অপরজনের ৭০।
এর আগে রোববার ৪ জনের করোনা ভাইরাসে আক্রান্ত তথ্য জানায় কুষ্টিয়া সিভিল সার্জন । ৪ জনের মধ্যে কুষ্টিয়ার মিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার রয়েছেন। আক্রান্ত ওই নারী চিকিৎসকের বয়স ২৮ বছর। এই ডাক্তার কুষ্টিয়ার মজমপুর সাদ্দাম বাজারের সামনে তার পিতা-মাতার সাথে একটি বিল্ডিং এ বসবাস করতেন। ওই বাড়ীটি সম্পূর্ন লকডাউন করা হয়েছে। আক্রান্ত অন্য তিনজন ব্যক্তি কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার। মিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনা আক্রান্ত হওয়ায় হাসপাতালের এম্বুলেন্স ড্রাইভার হাবিবের হাসপাতালের বাসা লকডাউন করা হয়েছে। সার্বিক নিরাপত্তা বিবেচনায় বর্তমানে মিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পুলিশ পাহারা দিয়ে রেখেছে।
জেলা সিভিল সার্জন অফিসের করোনা হট লাইনে দায়িত্বরত মেডিকেল অফিসার ডাঃ নজমুল মুনীর জানান, গত ২৪ ঘন্টায় কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে নির্মিত পিসিআর ল্যাবে সংগৃহিত ২৯ জনের স্যাম্পুল সংগ্রহ করা হয়েছিল। এছাড়া গতকাল মিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ১৪ জন নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের পিসিআর ল্যাবে পাঠানো হয়। তাদের মধ্যে নমুনা পরীক্ষায় একজন নারী চিকিৎসকের পজেটিভ আসে। যিনি রবিবারও মিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত ছিলেন। দৌলতপুর উপজেলাতেও তিনজন করোনা রোগী সনাক্ত হয়। এদের বাড়ি উপজেলার লাউবাড়িয়া, তেকালা এবং ফিলিপনগরে।
অপরদিকে রাতে খুলনা মেডিকেল কলেজ হতে প্রাপ্ত রিপোর্ট এ আরো দুইজন নারী করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। আক্রান্তদের বাড়ি জেলার মিরপুরের আমলা ইউনিয়নের মহদীপুর গ্রামে। নতুন দুইজন রোগীই নারী। একজনের বয়স ৩২, অপরজনের ৭০।

পূর্বকন্ঠ স্বাধীনতার চেতনায় একটি নিরপেক্ষ জাতীয় অনলাইন । পাঠক আমাদের সবচেয়ে বড় অনুপ্রেরনা। পূর্বকণ্ঠ কথা বলে বাঙালির আত্মপ্রত্যয়ী আহ্বান ও ত্যাগে অর্জিত স্বাধীনতার। কথা বলে স্বাধীনতার চেতনায় উদ্বুদ্ধ হতে। ছড়িয়ে দিতে এ চেতনা দেশের প্রত্যেক কোণে কোণে। আমরা রাষ্ট্রের আইন কানুন, রীতিনীতির প্রতি শ্রদ্ধাশীল। দেশপ্রেম ও রাষ্ট্রীয় আইন বিরোধী এবং বাঙ্গালীর আবহমান কালের সামাজিক সহনশীলতার বিপক্ষে পূর্বকন্ঠ কখনো সংবাদ প্রকাশ করে না। আমরা সকল ধর্মমতের প্রতি শ্রদ্ধাশীল, কোন ধর্মমত বা তাদের অনুসারীদের অনুভূতিতে আঘাত দিয়ে আমরা কিছু প্রকাশ করি না। আমাদের সকল প্রচেষ্টা পাঠকের সংবাদ চাহিদাকে কেন্দ্র করে। তাই পাঠকের যে কোনো মতামত আমরা সাদরে গ্রহন করব। প্রয়োজনে: ০১৭১৩৫৭৩৫০২

0 Comments: