শিরোনাম :

10/trending/recent

Hot Widget

অনুসন্ধান ফলাফল পেতে এখানে টাইপ করুন !

প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে ১২হাজার ৫শত টাকা দিলেন দুর্গাপুরের এক শ্রমিক

দুর্গাপুর (নেত্রকোনা) প্রতিনিধি: করোনা মহামারীতে মানুষের খাদ্য সংকটের কথা মাথায় রেখে দুর্গাপুর উপজেলার সদর ইউনিয়নের বালু ঘাটের শ্রমিক মো. নজরুল ইসলাম ১২হাজার ৫শত টাকা প্রধানমন্ত্রীর ত্রান তহবিলে জমা দিয়ে মানবিকতার এক ভিন্নরকম দৃষ্টান্ত তৈরি করলেন। বুধবার দুপুরে নজরুল ইসলাম নামের ওই শ্রমিক উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে ১২হাজার ৫শত টাকা প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে দান করেন।

দুর্গাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারজানা খানম জানান, নজরুল ইসলাম উপজেলার সদর ইউনিয়নের দেবথৈল গ্রামের আব্দুল খালেক এর ছেলে। দেবথৈল এলকার বালু ঘাটে শ্রমিক এর কাজ করতেন তিনি। সে দীর্ঘদিন ধরে ঘর বানানোর জন্য তার মা নুরহাজান বেগমের কাছে টাকা জমানো শুরু করেন। ইতোমধ্যে ওই টাকা জমা হয়েছে ১২হাজার ৫শত। দেশে করোনা পরিস্থিতিতে ঘর না বানিয়ে তিনি সমুদয় টাকা বুধবার দুপুরে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে দেয়ার জন্য আমার কাছে জমা দেন। এই ঘটনাটি মানবতার এক বিরল দৃষ্টান্ত। এ সময় অন্যদের মধ্যে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. সাইফুল ইসলাম, সমাজসেবা কর্মকর্তা মো. রফিকুল ইসলাম, প্রেসক্লাব সাধারণ সম্পাদক তোবারক হোসেন খোকন, সাংবাদিক ধনেশ পত্রনবীশ, যুবলীগ নেতা আশিষ রায় উপস্থিত ছিলেন।

নজরুল ইসলাম জানান, বালু ঘাটে শ্রমীক হিসেবে করে কিছু টাকা জমিয়েছি ঘর করার জন্য। কিন্তু করোনায় মানুষ না খেয়ে কষ্ট করছে। আমার ঘর বানানোর চেয়ে মানুষের জীবন বড়, বেঁচে থাকলে ঘর বানাতে পারবো। সেই কারণে আমি প্রধানমন্ত্রীর কাছে ইউএনও এর মাধ্যমে আমার জমানো ১২হাজার ৫শত টাকা প্রদান করলাম। 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad