শিরোনাম :

10/trending/recent

Hot Widget

অনুসন্ধান ফলাফল পেতে এখানে টাইপ করুন !

বিধবাকে গণধর্ষণ : ৫ জনের বিরুদ্ধে মামলা


সাতক্ষীরা প্রতিনিধি:সাক্ষীরার শ্যামনগর উপজেলার কুলতলী গ্রামে চার সন্তানের জননী এক বিধবা নারীকে গণধর্ষণের ঘটনায় মামলা করা হয়েছে।
বৃহস্পতিবার (৩০ এপ্রিল) বিকেলে শ্যামনগর থানায় ওই নারী নিজেই বাদী হয়ে পাঁচজনকে আসামি করে মামলা দায়ের করেন। এর আগে বুধবার রাতে উপজেলার কুলতলী গ্রামে ওই নারীর ওপর যৌন নির্যাতন চালানো হয়।
শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হুদা মামলা দায়ের তথ্য নিশ্চিত করেছেন।
মামলার আসামিরা হলেন, কুলতলী গ্রামের অফেজউদ্দীনের ছেলে মহসীন হেসেন (৩০), রামচন্দ্রপুর গ্রামের মুজিবর রহমানের ছেলে সফিকুল (২৪), একই গ্রামের মৃত আব্দুল দফাদারের ছেলে আব্দুল হান্নান (২৭), দক্ষিণ হাজীপুর গ্রামের দীঘির পাড় এলাকার আদম আলীর ছেলে সফিকুর রহমান বাবু (৩০) ও কাটাখালী গ্রামের আব্দুস সাত্তার গাইনের ছেলে গোলাম রব্বানী (২৩)।
স্থানীয়রা জানায়, শ্রীফলকাঠি গ্রামের ওই বিধবা নারী তার মেয়ের বিয়ের জন্য ছেলে দেখতে ঘটক মহসিন হোসেন ও মোটরসাইকেল চালক সফিকুর রহমান বাবুর সঙ্গে উপজেলার কদমতলা এলাকায় যাচ্ছিলেন। সন্ধ্যায় তারা একটি চিংড়ি মাছের ঘেরে নিয়ে আটকে রাখেন। সেখানে পাঁচজন মিলে তার ওপর যৌন নির্যাতন চালায়। একপর্যায়ে ওই নারীর চিৎকার শুনে ঘের কর্মচারী আলমগীর হোসেন ও শুধাংসু মণ্ডল তাকে উদ্ধার করেন।
এদিকে স্থানীয় একজন জনপ্রতিনিধি টাকার বিনিময়ে বিষয়টি মিমাংসার জন্য চাপ দিচ্ছেন বলে ওই নারী অভিযোগ করেছেন।  
ওসি নাজমুল হুদা আরও জানান, ওই নারীকে ডাক্তারি পরীক্ষার জন্য সাতক্ষীরা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। আসামিদের গ্রেপ্তারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

শাহীন/ইভা



একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad