শিরোনাম :

10/trending/recent

Hot Widget

অনুসন্ধান ফলাফল পেতে এখানে টাইপ করুন !

Ads

বাগমারার গুদামে ১০০ ব্যারেল ভোজ্যতেল, মালিক আটক

রাজশাহী: রাজশাহী জেলার বাগমারা উপজেলায় একটি গুদাম থেকে ১০০ ব্যারেল ভোজ্যতেল জব্দ করেছে পুলিশ। ওই গুদামের মালিককে আটকও করা হয়েছে। 
জেলা পুলিশের একটি দল সোমবার (৯ মে) রাত ৮টার দিকে বাগমারার তাহেরপুর পৌর বাজারে এ অভিযান চালায়। ঘটনাস্থল থেকে অভিযানের তথ্য বিষয়টি নিশ্চিত করেছেন অতিরিক্ত পুলিশ সুপার ইফতেখায়ের আলম।

তিনি জানান, অসৎ উদ্দেশ্যে গুদামে ভোজ্যতেল মজুত রাখার তথ্যের ভিত্তিতে তারা অভিযানে চালান। এসময় তাহেরপুর বাজারের শহিদুল ইসলাম ওরফে স্বপন নামের এক ব্যক্তির গুদামে ১০০ ব্যারেল তেল পাওয়া যায়। প্রতিটি ব্যারেলে ২০৪ লিটার করে তেল রয়েছে।

সে হিসাবে জব্দ করা মোট তেলের পরিমাণ ২০ হাজার ৪০০ লিটার। এর মধ্যে এক হাজার লিটারের মতো সরিষার তেল থাকতে পারে বলে জানান ইফতেখায়ের আলম। বলেন, কোন তেল কতটুকু রয়েছে, ‘জব্দ তালিকায় তা হিসাব করে দেখা হচ্ছে।, 

জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার অলক বিশ্বাস, সনাতন চক্রবর্তী ও বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাক আহমেদ অভিযানে অংশ নেন। ইফতেখায়ের আলম আরও জানান, গুদামের মালিক শহিদুল ইসলামকে আটক করা হয়েছে। ‘তার বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে বাগমারা থানায় একটি মামলা দায়ের করা হবে। শহিদুল ইসলাম তাহেরপুর পৌর এলাকার বাজারপাড়া মহল্লার বাসিন্দা।, 


The post appeared first on Sarabangla http://dlvr.it/SQ2mXS

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad

Ads Section