শিরোনাম :

10/trending/recent

Hot Widget

অনুসন্ধান ফলাফল পেতে এখানে টাইপ করুন !

শ্রীমঙ্গলে বিনামুল্যে মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

সোলেমান আহমেদ মানিক,শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি: মৌলভীবাজারের
শ্রীমঙ্গলে আল হারামাইন হাসপাতালের উদ্যোগে সামাজিক দায়িত্ববোধ থেকে গরীব ও অসহায় মানুষদের জন্য দিনব্যাপী বিনামুল্যে মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।

বুধবার সকাল ১১ টায় শ্রীমঙ্গল জেলা পরিষদ অডিটরিয়ামে বিনামুল্যের এ মেডিকেল ক্যাম্প উদ্ভোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি স্থানীয় সংসদ সদস্য ও অনুমিত হিসাব সস্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও সাবেক চিফ হুইপ উপাধ্যক্ষ আলহাজ্ব ড. আব্দুস শহীদ এমপি।

শ্রীমঙ্গল প্রেসক্লাবের সার্বিক সহযোগীতায় ও ক্লাবের সভাপতি বিশ্বজ্যোতি চৌথুরী’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এম ইদ্রিস আলী’র সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আল হারামাইন হাসপাতাল প্রাঃলিঃ এর ভাইস চেয়ারম্যান মোহাম্মদ অলিউর রহমান, পরিচালক (মেডিকেল সার্ভিসেস) ডাঃ এম ফয়েজ আহমদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা. নজরুল ইসলাম, সিনিয়র সহকারী পুলিশ সুপার আশরাফুজ্জামান, ধানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: আব্দছ ছালেক, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ সাখাওয়াৎ হোসেন, দি মৌলভীভাজার চেম্বার অব কর্মাস এ্যান্ড ইন্ডাষ্ট্রি এর পরিচালক আব্দুর রহিম রিপন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন শ্রীমঙ্গল প্রেসক্লাবের সিনিয়র সহসভাপতি ইসমাইল মাহমুদ।

আল হারামাইন হাসপাতালের রিজিওনাল অফিসার (মার্কেটিং) সুফিয়ান আহমদ জানান, সকাল ১১ টা থেকে দিনব্যাপী আল হারামাইন হাসপাতালের বিভিন্ন বিভাগের ২০ জন বিশেষজ্ঞ চিকিৎিকের তত্ত¡বধানে বিনামুল্যে এ চিকিৎসা সেবা প্রদান করা হয় এবং চিকিৎিসা সেরা ছাড়াও বিনামুল্যে ঔষুধ প্রদান করা হয়।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad