শিরোনাম :

10/trending/recent

Hot Widget

অনুসন্ধান ফলাফল পেতে এখানে টাইপ করুন !

কুসিকে জালভোট ও গোলযোগের চেষ্টা করায় ৬ জনের সাজা

কুমিল্লা সিটি করপোরেশন (কুসিক) নির্বাচনে ২৭টি ওয়ার্ডের ১০৫টি কেন্দ্রে ভোটগ্রহণ শুরু হয় সকাল ৮টা থেকে। এদিন নগরীর বিভিন্ন ভোটকেন্দ্রে জাল ভোট প্রদান ও গোলযোগের চেষ্টার দায়ে ছয়জনকে সাজা দেওয়া হয়েছে। এর মধ্যে একজনকে তিন মাসের সাজা দেওয়া হয়। অপর পাঁচজনকে তিন থেকে এক সপ্তাহের সাজা দেওয়া হয়। 

 বুধবার (১৫ জুন) কুমিল্লা জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ কামরুল হাসান সারাবাংলাকে এ তথ্য নিশ্চিত করেছেন। এদিন কুমিল্লা সিটি করপোরেশন নির্বাচনের তৃতীয় ঘণ্টায় অর্থাৎ, সকাল সোয়া ১০টার দিকে সংরাইশ সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্র থেকে পাঁচ বহিরাগতকে আটক করে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। এই কেন্দ্রে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান, পুলিশ সুপার ফারুক আহমেদ, বিজিবি ও র‍্যাবের সদস্যরা। 

পরে জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান বহিরাগতদের এলাকা ছাড়ার জন্য মাইকিং করেন। এদিন সকাল থেকেই উৎসবমুখর পরিবেশে ভোটগ্রহণ শুরু হয় কুসিকের ১০৫টি কেন্দ্রে। এবার ইলেক্ট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) কুমিল্লা সিটি করপোরেশন নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। এবারের কুমিল্লা সিটি করপোরেশন নির্বাচনে ২৭টি ওয়ার্ডের ১০৫টি ভোট কেন্দ্রের মধ্যে ৮৯টিকে ঝুঁকিপূর্ণ তালিকায় রেখেছে প্রশাসন ও নির্বাচন কমিশন। 

এর মধ্যে সদর দক্ষিণে ১৯ থেকে ২৭ নম্বর ওয়ার্ডের ৩২টি ভোট কেন্দ্র অধিক ঝুঁকিপূর্ণ। এই কেন্দ্রগুলো সর্বোচ্চ নিরাপত্তা বেষ্টনীতে ঢেকে রাখবে বলে জানিয়েছে আইনশৃঙ্খলা বাহিনী। ইতোমধ্যে নির্বাচনকে কেন্দ্র করে নগরীতে পুলিশের ২১টি টহল টিম ও ১৫টি স্থানে চেকপোস্ট বসানো হয়েছে। প্রসঙ্গত, কুসিক নির্বাচনে মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন পাঁচজন প্রার্থী। এছাড়াও কাউন্সিলর পদে ১০৮ জন এবং সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ৩৬ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। 

 The post appeared first on Sarabangla http://dlvr.it/SSCtR7

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad