শিরোনাম :

10/trending/recent

Hot Widget

অনুসন্ধান ফলাফল পেতে এখানে টাইপ করুন !

পূর্বধলায় দু’পক্ষের ধর্মীয় মাহফিল পন্ডঃ ১৪৪ধারা জারি

শফিকুল আলম শাহীনঃ নেত্রকোনার পূর্বধলা উপজেলা সদরের হিড়িভিটা গ্রামে একই সময়ে একই স্থানে আয়োজিত
দু’পক্ষের ধর্মিয় মাহফিল আইন শৃঙ্খলা অবনতির আশঙ্কায় অবশেষে আজ শনিবার বিকেলে প্রশাসন ১৪৪ধারা জারি করে। ফলে সভা দু’টিই পন্ড হয়ে যায়।

জানা যায়, উপজেলার হিড়িভিটা মফিজিয়া তালিমূল কুরআন নুরানী হাফিজিয়া মাদ্রাসা ও হিড়িভিটা জামে মসজিদের উদ্যোগে  স্থানীয় আওয়ামী লীগের একটি গ্রুপ ও উপজেলা জাতীয় পার্টির সভাপতি ওয়াহিদুজ্জামান তালুকদার আজাদ  একই স্থানে একই তারিখে রবিবার ৯  ফেব্রুয়ারী মধ্যরাত পর্যন্ত ধর্মীয় সভার আয়োজন করে মাকিং ও পোস্টারিং করেন।

এতে হাফিজিয়া তালিমুল মাদ্রাসা সভার প্রধান অতিথি করা হয় বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেনকে।  অপরদিকে হিড়িভিটা জামে মসজিদ সভার প্রধান অতিথি করা হয় স্থানীয় সাংসদ ওয়ারেসাত হোসেন বেলালকে  ।  এ নিয়ে এলাকায় বিরাজ করে চরম উত্তেজনা ।

পূর্বধলা উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট  উম্মে কুলসুম জানান, আইন শৃঙ্খলা অবনতির আশঙ্কায় আজ শনিবার সন্ধ্যা ৬টা থেকে রবিবার রাত ১১টা ৫৯ মিনিট পর্যন্ত মসজিদ ও 
মাদ্রাসা এলাকার চতুর্দিকে ১হাজার গজের মধ্যে ফৌজদারী কার্যবিধি ১৪৪ ধারা জারী করা হয়েছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad