দুর্গাপুরে নৌকাডুবিতে নিখোঁজ সেই মাদ্রাসা ছাত্রীর লাশ ২৪ ঘণ্টায়ও উদ্ধার হয়নি - পূর্বকন্ঠ

শিরোনাম :

দুর্গাপুরে নৌকাডুবিতে নিখোঁজ সেই মাদ্রাসা ছাত্রীর লাশ ২৪ ঘণ্টায়ও উদ্ধার হয়নি

তোবারক হোসেন খোকন, দুর্গাপুর (নেত্রকোনা) : নেত্রকোনার দুর্গাপুর উপজেলার সোমেশ্বরী নদীতে নৌকা ডুবিতে রেখা আক্তার (১৭) নামের এক মাদরাসা ছাত্রী নিখোঁজের ২৪ ঘন্টা পার হলেও তাকে উদ্ধার করতে পারেনি ডুবুরি দল।


শুক্রবার (০৫ জুলাই) বিকেল পর্যন্ত উদ্ধারকাজ চলমান রয়েছে বলে জানান দুর্গাপুর ফায়ার সার্ভিসের লিডার মুহাম্মদ আলী।, 



এর আগে বৃহস্পতিবার দুপুর দুইটার দিকে সোমেশ্বরী নদীর কেরনখলা-খালিশাপাড়া ফেরিঘাটে নৌকা ডুবির ঘটনা ঘটে। নিখোঁজ রেখা আক্তারের বাড়ি দুর্গাপুর উপজেলার বিরিশিরি ইউনিয়নের খালিশাপাড়া গ্রামে। তার বাবার নাম মহরম মিয়া। সে কেরনখলা মহিলা মাদরাসার ছাত্রী ছিল।


ফায়ার সার্ভিস ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়,  বৃহস্পতিবার দুপুর দুইটার দিকে ধারণক্ষমতার বেশি যাত্রী ও নৌকার নিচের ছিদ্র দিয়ে নৌকাতে পানি ঢোকায় নৌকাটি ডুবে যায়। 



এ সময় নৌকায় থাকা অন্যান্য যাত্রীরা স্থানীয়দের সহযোগিতায় রক্ষা পায়। কিন্তু তাদের মধ্যে একজন মাদরাসা ছাত্রী রেখা আক্তার নিখোঁজ হয়। ওইদিন রাতে ময়মনসিংহ থেকে আসা ডুবুরি দল উদ্ধার কার্যক্রম চালায় তবে রাত হয়ে যাওয়ায় পূনরায় শুক্রবার সকাল থেকে উদ্ধার কাজ শুরু করে। 'তবে ২৪ ঘন্টা পার হয়ে গেলেও নিখোঁজের কোন খোঁজ মেলেনি।,


দুর্গাপুর ফায়ার সার্ভিসের লিডার মুহাম্মদ আলী জানান, বৃহস্পতিবার রাত থেকে উদ্ধারকাজ শুরু হয়। বেশি রাত হওয়ায় ডুবুরি দল উদ্ধারকাজ বন্ধ রেখে শুক্রবার সকাল থেকে পুনরায় শুরু করে উদ্ধার কাজ। ফায়ার সার্ভিস দলের লিডার সফিকুল ইসলামের নেতৃত্বে উদ্ধার কাজ চলমান রয়েছে।, 

কোন মন্তব্য নেই: